আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

জালালপুরে ফজলুর রহমান ফাউন্ডেশনের অনুদান বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৯ ১৯:০৫:১৯

সিলেটভিউ ডেস্ক :: দক্ষিণ সুরমার জালালপুরে ফজলুর রহমান ফাউন্ডেশনের অনুদান বিতরণ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার(১৯ সেপ্টেম্বর) জালালপুর উচ্চ বিদ্যালয়ে ফজলুর রহমান মেম্বার স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে অনুদান বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।

এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ বলেছেন, একটি দেশ এবং সমাজকে এগিয়ে নিতে হলে শিক্ষার কোন বিকল্প নেই। এ জন্য শিক্ষার উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে।

এ সময় এলাকার তিনটি শিক্ষা প্রতিষ্টানের মধ্যে আর্থিক অনুদান বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, মরহুম ফজলুর রহমান ছিলেন একজন আপাদমস্তক সমাজসেবী এবং শিক্ষার কল্যাণে অগ্রদূত। তিনি আজীবন এলাকার শিক্ষা প্রতিষ্টানের জন্য শ্রম দিয়ে গেছেন। তাঁর সুযোগ্য সন্তানরা পিতার দেখানো পথে এগিয়ে চলছেন। তিনি সমাজের বিত্তবানদের এভাবে এগিয়ে আসার আহবান জানান।

ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সাংবাদিক খালেদ আহমদের সভাপতিত্বে এবং পরিচালক মাওলানা ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা সমাজকল্যাণ সমিতি ইউকে এর সাধারণ সম্পাদক মো. শাহজাহান শিকদার, জালালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধীমান ব্রত পাল ও জালালপুরের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মতিন।

অন্যানের মধ্যে আরও বক্তব্য রাখেন বিশিষ্ঠ মুরব্বী হাবিবুর রহমান ছুফন, মশাহিদ আলী ছুফি মিয়া, ওমর ফারুক একাডেমীর অধ্যক্ষ মুফতী মাওলানা জিয়াউল হক, জালালপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শুয়াইবুর রহমান, ছানাউল হক ছানা, হাফিজ সজ্জাদুর রহমান, মিফতাউল হক, লোকমান আহমদ, মাইজুল ইসলাম, কামরান হোসেন দারা মুমিন আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম / ১৯ সেপ্টেম্বর ২০১৯/ কেএ/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন