আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

নূরাণী সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার ফ্রি সেলাই ও ব্লক বাটিক প্রশিক্ষণের শুভ উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৯ ২১:১০:২৯

সিলেট :: সিলেট নগরীর নূরাণী সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ফ্রি সেলাই ও ব্লক বাটিক প্রশিক্ষণের শুভ উদ্বোধন ও আলোচনা সভা বৃহস্পতিবার বিকাল ৫ ঘটিকার সময় নগরীর পাঠানটুলাস্থ করের পাড়ায় ৮নং ওয়ার্ড কাউন্সিলর এর অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

নূরাণী সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার সভাপতি ফাতেমা জান্নাতের সভাপতিত্বে ও মোঃ হিফজুর রহমান পারভেজের পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইলিয়াছুর রহমান(ইলিয়াস), প্রধান বক্তা হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, সমাজ সেবা কর্মকর্তা রফিকুল হক , বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা শহর যুব উন্নয়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, সিলেট মহানগর যুবলীগের সাবেক সভাপতি সুদিপ দেব , সিলেট মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, সিলেট সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মকবুল হোসেন খাঁন,বিশিষ্ট সমাজ সেবক সাদিকুর রহমান সাদিক, সমাজ সেবক লুৎফুর রহমান তালুকদার দুলন,অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শাহিনা আক্তার রেভা, শামলি দেব, রায়হান আহমদ,তানজিনা আহমদ,ঊষা রানী মল্লিক প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বক্তব্যে বলেন, দেশের মানুষকে সম্পদে রুপান্তরিত করার জন্য কর্মমুখী প্রশিক্ষনের বিকল্প নেই, প্রত্যেক মানুষকে তার নিজ নিজ জায়গা থেকে দেশের উন্নয়নে অংশগ্রহন করতে হবে। নারী উন্নয়নের জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। অনুষ্ঠান শেষে ফিতা কেটে ফ্রি সেলাই ও ব্লক বাটিক প্রশিক্ষনের কেন্দ্রর শুভ উদ্বোধন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৯ সেপ্টেম্বর ২০১৯/এসএ/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন