আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

ওসমানীনগরে কিশোরী ধর্ষণের অভিযোগে মামলা, অভিযুক্ত আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২১ ১৭:২১:০৩

ফাইল ছবি

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে বাবুর্চি কর্তৃক তার সহকারীর কিশোরী মেয়ে (১৭) কে ধর্ষণের অভিযোগে বাবুর্চি হারুন মিয়া (৩০) কে আটক করেছে থানা পুলিশ।

সে উপজেলার দয়ামীর ইউনিয়নের খালপার এলাকার মৃত ধনাই মিয়ার পুত্র। শনিবার ঐ কিশোরীর মায়ের দায়ের করা অভিযোগ মামলা হিসেবে রুজু করে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ধর্ষককে আটক করে আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ। ২৯ আগস্ট উপজেলার দয়ামির ইউনিয়ের খালপার এলাকার আঙ্গুর মিয়ার কলোনীতে ধর্ষণের ঘটনাটি ঘটে।

উপজেলা উমরপুর ইউনিয়নের মির্জা সৈয়দপুর গ্রামের কিশোরীর পরিবারটি গত তিন বছর ধরে আঙ্গুর মিয়ার কলোনীতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছিলো। কিশোরীর মা বাবা বাবুর্চি হারুন মিয়ার সাথে বিভিন্ন অনুষ্ঠানে রান্নার কাজে সহযোগী হিসাবে কাজ করতো বলে জানা গেছে। সেই সুবাধে ধর্ষক হারুন মিয়া কিশোরীর পরিবারে সাথে সখ্যতা গড়ে তুলে।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আল মামুন বলেন, কিশোরীর মায়ের অভিযোগে ভিত্তিতে হারুনকে গ্রেফতার করে মামলা রুজুর পর শনিবার তাকে আদালতে পেরণ করা হয়েছে। নির্যাতিতা কিশোরীকে ডাক্তারী পরিক্ষার জন্য সিলেট ওসমানী হাসপাতালে সংশ্লিষ্ট বিভাগে প্রেরণ করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/২১ সেপ্টেম্বর ২০১৯/আরপি/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন