Sylhet View 24 PRINT

শাবির নোঙর’র নেতৃত্বে এলেন মামুন ও পাভেল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২১ ২২:৩২:১৮

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর অন্যতম সাংস্কৃতিক সংগঠন 'নোঙর'র নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আবদুল্লাহ আল মামুন এবং সাধারণ সম্পাদক হিসেবে সমাজবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আরিফুর রহমান পাভেল মনোনীত হয়েছেন।

শুক্রবার (২০ই সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে ‘রিজুভিনেশন’ অনুষ্ঠানের আয়োজন হয়। অনুষ্ঠান শেষে সংগঠনটির ১৪তম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। এসময় সংগঠনের সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি- রেজাউল করিম তানভির, সুলতান মাহমুদ, এহসান আহমেদ তাহছিন, জুবায়ের হাসান আদনান এবং সহ সাধারণ সম্পাদক- মাহফুজুল হক নোমান, দীপ্ত সাদিক, সাজ্জাদ রাজু, মুয়াম্মের হাসান সাদমান।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে এস এম ইসতিয়াক, ব্যান্ড লিডার ওয়াহেদ চৌধুরি, ব্যান্ড ম্যানেজার অসিত চন্দ্র দাস তপু, এসিস্ট্যান্ট ব্যান্ড ম্যানেজার মাশরাফি বিন মোক্তার, অর্থ সম্পাদক হিমেল মাহমুদ, হিউম্যানিটি সেইকের প্রধান হিসেবে শুভেন্দু শেখর এবং সহকারী প্রধান হিসেবে রিফাত হাসান খান, মেটাল ফ্যান ক্লাবের প্রধান মাহফুজুর রহমান নাফি এবং সহকারী প্রধান মোস্তফা আনন্দ শশী মনোনীত হয়েছেন।

অপরদিকে মিউজিক স্কুলের প্রধান আশিক খান এবং সহকারী প্রধান হিসেবে মোঃ হাসিবুল হাসান সিজান, ভিজুয়্যাল আর্টসের প্রধান আফসান জনি রিমন এবং সহকারী প্রধান ত‚র্য তরুণ রাহা, পাবলিকেশন সেক্রেটারি লস্কর আবিদ মুনাওয়ার, অফিস সেক্রেটারি মোজাক্কির আহমেদ, আর্কাইভ সেক্রেটারি সালমান রহমান, পাবলিক রিলেশন্স সেক্রেটারি ইনতিসার রাশেদ রাকিন, মিডিয়া এন্ড প্রেস সেক্রেটারি মোঃ বদিউজ্জামান ইফফাত এবং আইটি সেক্রেটারি হিসেবে ইশতিয়াক রেজা অয়ন মনোনীত হয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/২১ সেপ্টেম্বর ২০১৯/এএএম/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.