আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

`শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে কাজ করে যাচ্ছে বিয়াম স্কুল'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২১ ২৩:৪১:৫৬

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: বিয়াম ফাউন্ডেশনের মহা পরিচালক (ডিজি) ড. এম মিজানুর রহমান বলেছেন, সুশিক্ষা অর্জন করে বিয়াম ল্যাবরেটরী স্কুলের শিক্ষার্থীরা জাতির উন্নয়নে কাজ করবে। আর শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে কাজ করে যাচ্ছে বিয়াম ল্যাবরেটরী স্কুল। সেজন্যই বিয়াম ফাউন্ডেশনের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে বিয়াম ল্যাবরেটরী স্কুল পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বিশ্বনাথে বিয়ামের কার্যক্রম চলছে। সন্তানদের সুন্দর ভবিষ্যৎ গড়ে তুলার লক্ষ্যে বিয়ামের কার্যক্রম অব্যাহত রাখতে ফাউন্ডেশনের পাশাপাশি সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি শনিবার দুপুর সিলেটের বিশ্বনাথে উপজেলা সদরস্থ বিয়াম ল্যাবরেটরী স্কুল (ইংলিশ ভার্সন) পরিদর্শন শেষে স্কুল প্রাঙ্গণে শিক্ষক, ব্যবস্থাপনা কমিটি ও অভিভাবকদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি বর্ণালী পাল’র সভাপতিত্বে এবং স্কুলের প্রিন্সিপাল মনিকাঞ্চন চৌধুরী’র পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়াম ফাউন্ডেশনের সহকারী পরিচালক (প্রশিক্ষক) আমিনুর রহমান।

বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জুহরা, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল জুবায়ের, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সুহেল রানা, অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাংবাদিক এমদাদুর রহমান মিলাদ, শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন তাহেরা আক্তার মুন্নী।

অনুষ্ঠানে বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, অভিভাবক সাজ্জাদুর রহমান, আব্দুল আজিজ, বিদ্যালয়ে শিক্ষক বিষ্ণুপদ গোস্বামী, জুবায়ের আহমেদ শাহ, মিতালী সরকার, ফারজানা আক্তার, জাহিদ আহমেদ, মো. আব্দুল কাহার, আব্দুর রহমান, আব্দুস সামাদ আজাদ, মৌমিতা দে, এমদাদুল হক, উম্মে সালমা বিনতে হান্নান প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ২১ সেপ্টেম্বর ২০১৯/ প্রনঞ্জয়/ কেআরএস

শেয়ার করুন

আপনার মতামত দিন