আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ আহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২১ ২৩:৪৫:৩৫

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় কমরু মিয়া নামের ষাটোর্ধ এক বৃদ্ধ আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

তিনি উপজেলার লামাকাজী ইউনিয়নের সাহেবনগর গ্রামের মৃত মুছিন আলীর ছেলে। গত শুক্রবার সকালে স্থানীয় এন এস এস ব্রিকস ফিল্ডে এঘটনাটি ঘটে।

আহত কমরু মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

কমরু মিয়া ছেলে আব্দুল মুতলিব বলেন, আমার চাচাতো ভাই খলিল মিয়া পক্ষের সাথে জায়গা জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। ইট ভাটায় আমাদের স্বত্ব জোরপূর্বকভাবে ভোগ দখল করে আসছেন খলিল মিয়া। বিষয়টি এলাকার মুরব্বিরা শালিসে নিস্পত্তির চেষ্ঠা করে যাচ্ছেন। বিষয়টি বিচারাধীন থাকাবস্থায় শুক্রবার সকালে তারা (খলিল মিয়া) বিরোধপূর্ণ জায়গায় কাজ করতে থাকলে আমার পিতা (কমরু মিয়া) তাদেরকে আপত্তি জানান। এসময় খলিল মিয়া, তার ভাই আবদুশ শহিদ, পবলু মিয়া ও মাসুদ মিয়া গংরা ক্ষিপ্ত হয়ে আমার পিতার উপর হামলা চালায়। এতে তিনি গুরুত্বর আহত হয়েছেন।

আবদুল মুতলিবের আনিত অভিযোগ সঠিক নয় দাবি করে অভিযুক্ত খলিল মিয়া বলেন, আমাদেরকে ফাঁসাতে আবদুল মুতলিব নিজেই তার পিতাকে মারধর করেছে।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/ ২১ সেপ্টেম্বর ২০১৯/ প্রনঞ্জয়/ কেআরএস

শেয়ার করুন

আপনার মতামত দিন