আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেট চেম্বার নির্বাচন: বিজয়ী হলেন যারা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২২ ০১:০৫:১২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচন শনিবার নগরীর ইউনাইটেড সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। সকাল  ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ ও পরে গণনা শেষে রাত সাড়ে ১২টায় বিজয়ীদের নাম ঘোষণা করেন ২০১৯-২১ নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী অর্ডিনারি ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন হুমায়ূন আহমদ (৯০৪ ভোট), আলীমুল এহছান চৌধুরী (৮৬২ ভোট), মুশফিক জায়গীরদার (৮২৭ ভোট), এহতেশামুল হক চৌধুরী (৮২৭ ভোট), ফালাহ উদ্দিন আলী আহমদ (৭৮৯ ভোট), মো. সাহিদুর রহমান (৭৫৭ ভোট), মো. আব্দুর রহমান জামিল (৭৪৪ ভোট), মো. নজরুল ইসলাম বাবুল (৬৮৮ ভোট), আবু তাহের মো. শোয়েব (৬৭৭ ভোট),  খন্দকার ইসরার আহমদ রকি (৬৭২ ভোট), ফখর উস সালেহীন নাহিয়ান (৬৬৮ ভোট) ও মো. মামুন কিবরিয়া সুমন (৬৬৬ ভোট)।

এসোসিয়েট ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন সম্মিলিত ব্যবসায়ী পরিষদের পূর্ণ প্যানেল। তারা হলেন মো. এমদাদ হোসেন (৭৭৯ ভোট), মাসুদ আহমদ চৌধুরী মাকুম (৭২৯ ভোট), মো. আতিক হোসেন (৬২২ ভোট), চন্দন সাহা (৬১৬ ভোট), পিন্টু চক্রবর্তী (৫৭৫ ভোট) ও আব্দুর রহমান (৫৪৭ ভোট)।

ট্রেড গ্রুপ শ্রেণীতে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের বিজয়ীরা হলেন তাহমিন আহমদ (৬ ভোট), ওয়াহিদুজ্জামান চৌধুরী (৬ ভোট), আমিনুজ্জামান জুয়াহির (৬ ভোট)।

আর টাউন এসোসিয়েশন শ্রেণীতে অন্য কোন প্রার্থী না থাকায় শমশের জামালকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন বোর্ড।

এবারের নির্বাচনে অর্ডিনারি শ্রেণীতে সিলেট ব্যবসায়ী পরিষদ প্যানেল থেকে বেশী পরিচালক বিজয়ী হলেও প্যানেল ভোটে বিজয়ী হয়েছে সম্মিলিত ব্যবসায়ী পরিষদ। নির্বাচিত ২১টি পরিচালক পদের মধ্যে ১৩ জনই নির্বাচিত হয়েছেন এই প্যানেল থেকে, আর বাকি ৮ জন বিজয়ী হয়েছেন সিলেট ব্যবসায়ী পরিষদের প্যানেল থেকে।

সিলেটভিউ২৪ডটকম/২২ সেপ্টেম্বর ২০১৯/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন