আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

সিলেটে এসে লাশ হলেন ঢাকার দুই যুবক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২২ ০১:১৮:১৬

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জে বেড়াতে এসে পানিতে তলিয়ে দুই পর্যটকের মৃত্যু হয়েছে। তন্মধ্যে একজন গত শুক্রবার বিকালে পানিতে তলিয়ে গিয়েছিলেন। অন্যজন কাল শনিবার পানিতে ডুবে মারা যান।

নিহতদের মধ্যে হাফিজ বিন হারুনুর রশিদ ঢাকার কামরাঙ্গীচরের হারুনুর রশিদের ছেলে। তিনি ঢাকার মারকাজুল কোরআন মাদ্রাসার শিক্ষার্থী। অন্যজন ইমনুর রহমান। তিনি ঢাকার মিরপুর ১৪ এর ছালেকুর রহমানের ছেলে।

জানা গেছে, ঢাকা থেকে আরো কয়েকজন শিক্ষার্থীর সাথে শুক্রবার সকালে সিলেটে আসেন হাফিজ। বিকালে তারা সবাই মিলে ভোলাগঞ্জের সাদাপাথর পর্যটন কেন্দ্রে যান। সেখানে ধলাই নদীতে গোসল করতে নেমে ঢেউয়ের তোড়ে তলিয়ে যান হাফিজ। সন্ধ্যা হয়ে যাওয়ায় অনেক খোঁজাখুঁজি করেও ওই সময় তার সন্ধান পাওয়া যায়নি। পরে কাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ধলাই নদী থেকে তার মরদেহ উদ্ধার করে।

এদিকে, ঢাকা থেকে ইমনুর রহমানসহ ছয় বন্ধু শনিবার বিকালে সাদাপাথরে বেড়াতে যান। সেখানে বিকাল ৩টার দিকে ধলাই নদীতে গোসল করতে নেমে তলিয়ে যান ইমনুর। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে বিকাল সাড়ে ৫টার দিকে তার মরদেহ উদ্ধার করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম দুই পর্যটকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হাফিজ ও ইমনুরের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২২ সেপ্টেম্বর ২০১৯/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন