আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে বিএনপির সমাবেশের প্রস্তুতি সম্পন্ন, অনুমতির অপেক্ষা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২২ ১৮:১৭:৪৫

নিজস্ব প্রতিবেদক :: বিএনপির সিলেট বিভাগীয় মহাসমাবেশ নিয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের অবস্থান নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে সিলেট বিএনপি।সমাবেশের অনুমতি চেয়ে এসএমপির কাছে আবেদন করলেও এখন পর্যন্ত তারা কিছু জানায়নি।

এমন কি এক সপ্তাহ ধরে পুলিশ কমিশনারের সাথে সাক্ষাতের চেষ্ঠা করেও ব্যর্থ হয়েছেন তারা।  নগরীর দরগাহ গেইট এলাকার একটি হোটেলে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেছে বিএনপি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ।

তিনি বলেন, প্রতিদিনই নগরীতে বিভিন্ন সভা সমাবেশের অনুষ্ঠিত হচ্ছে ।অথচ বিএনপির বিভাগীয় সমাবেশকে সামনে রেখে পুলিশ কমিশনারের সাথে সাক্ষাত করতে চাইলে সাক্ষাতের সুযোগ দেওয়া হচ্ছে না। প্রশাসনের এমন দ্বিমুখী আচরণের কারণে আমরা বিস্মিত। বিভাগীয় সমাবেশের সকল প্রস্তুতিও আমরা সম্পন্ন করে রেখেছি।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি, দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দেওয়া ফরমায়েসী সাজা বাতিল ও মিথ্যা মামলাসমূহ প্রত্যাহার এবং বর্তমান সংসদ ভেঙে সকল দলের অংশগ্রহণে অবিলম্বে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে আগামী মঙ্গলবার সিলেট বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এ দাবিতে ইতোমধ্যে চট্রগ্রাম, বরিশাল ও খুলনায় বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ সকল সমাবেশে বিপুল সাড়া পাওয়া গেছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম সিদ্দিকীসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা ।

সিলেটভিউ২৪ডটকম/ ২২ সেপ্টেম্বর ২০১৯/জেএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন