আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

মদীনা মার্কেট এলাকায় মহানগর ৭,৮ ও ৯নং ওয়ার্ড বিএনপির লিফলেট বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২২ ২০:১৭:৪৯

সিলেটভিউ ডেস্ক :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে আগামী ২৪ সেপ্টেম্বরে সিলেট বিভাগীয় মহাসমাবেশ সফলের লক্ষ্যে সিলেট মহানগরের ৭,৮ ও ৯নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়েছে।

রবিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে নগরীর মদীনা মার্কেট পয়েন্টসহ আশপাশের এলাকায় ও বিভিন্ন বিপনী বিতানে লিফলেট বিতরণ করা হয়। এসময় তিনটি ওয়ার্ডের বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের স্থানীয় নেতাকর্মী অংশ নেন।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ৭,৮,৯নং ওয়ার্ডের সমন্বয়কারী এমদাদ হোসেন চৌধুরী, ৯নং ওয়ার্ড সভাপতি আমির হোসেন, ৮নং ওয়ার্ড সভাপতি সৈয়দ আব্দুল হাদী মাসুম ও ৭নং ওয়ার্ড সভাপতি লল্লিক আহমদ চৌধুরী, ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ফজলুল হক, ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তার ও ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এম. মখলিছ খান প্রমূখ।

লিফলেট বিতরণ কালে এমদাদ হোসেন চৌধুরী বলেন, গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, দেশনায়ক তারেক রহমানের ফরমায়েসী সাজা বাতিল ও ষড়যন্ত্রমুলক মামলা সমূহ প্রত্যাহার এবং অবিলম্বে জাতীয় সংসদ নির্বাচনের দাবীতে ২৪ সেপ্টেম্বর রেজিষ্টারী মাঠের সমাবেশকে সফল করতে হবে।

সিলেটভিউ২৪ডটকম/ ২২ সেপ্টেম্বর ২০১৯/ প্রেবি/ এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন