আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে আ.লীগ নেতার মোটরসাইকেল চুরি করে ছাত্রলীগ কর্মী ধরা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-০৮ ০০:০৯:২৭

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেটে এক আওয়ামী লীগ নেতার মোটরসাইকেল চুরি করে পুলিশের হাতে ধরা পড়েছেন ছাত্রলীগের এক নেতা। মোটরসাইকেল চুরির ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার করে। এরা আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- সুনামগঞ্জে জগন্নাথপুর উপজেলার চানপুর গ্রামের বজলুল হকের ছেলে আনিছুল হক নাইম (২৬) ও সিলেটের জৈন্তাপুর উপজেলার কেন্দ্রীয় মৌজা এলাকার মৃত আবদুল মান্নানের ছেলে মুহিবুর রহমান মুহিব (২৩)।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, আনিছুল হক নাইম ছাত্রলীগের কর্মী। তিনি সিলেট নগরীর টিলাগড়কেন্দ্রীক একটি গ্রুপের সাথে জড়িত। সিলেট জেলা আওয়ামী লীগের এক নেতার অনুসারী তিনি। খোঁজ নিয়ে এর সত্যতাও মিলেছে। জেলা আওয়ামী লীগের ওই নেতার সাথে এবং ছাত্রলীগের মিছিলসহ বিভিন্ন কর্মসূচিতে নাইমের বেশকিছু ছবি দেখা গেছে।

পুলিশ জানায়, গত ৭ আগস্ট সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের মোটরসাইকেল চুরি হয়। তার গ্রামের বাড়ি বিশ্বনাথের জানাইয়া থেকে মোটরসাইকেলটি নিয়ে যায় চোরচক্র। এ নিয়ে মামলা করেন সুমন।

এরপর মোটরসাইকেলটি চুরির পেছনে কারা জড়িত, তা খুঁজতে শুরু করে পুলিশ। প্রায় দেড় মাস পর এর কূলকিনারা করতে পারে তারা। চুরির সাথে জড়িত মুহিবকে গেল রবিবার জৈন্তাপুর থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সিলেট সরকারি কলেজের সামনে থেকে ছাত্রলীগ কর্মী নাইমকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, ‘নাইম ও মুহিব আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য। তাদেরকে গ্রেফতারের পর সোমবার আদালতে প্রেরণ করা হয়।’

সিলেটভিউ২৪ডটকম/৮ অক্টোবর ২০১৯/পিডি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন