আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিয়ানীবাজারে মুজিবুর রহমান মেমোরিয়াল হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-০৯ ১৮:২২:৫৫

সিলেটভিউ ডেস্ক :: বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের উদ্যোগে ও বিশিষ্ট সমাজ সেবক এবং প্রবাসী জনাব মিসবাহ উদ্দিন'র সৌজন্যে মুজিবুর রহমান মেমোরিয়াল হাসপাতাল-এ বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পের আয়োজন করা হয়।

বুধবার (৯ অক্টোবর) এ ফ্রি ক্যাম্পিং এর আয়োজন করা হয়।


বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের মেডিক্যাল ডাইরেক্টর ডা. মুহাম্মদ ইকবালের নেতৃত্বে পরিচালিত মেডিকেল ক্যাম্পে মুজিবুর রহমান মেমোরিয়াল হাসপাতালের সহ. পরিচালক জনাব রুহীন আহমেদের সার্বিক তত্ত্বাবধানে দিনব্যাপী পরিচালিত উক্ত চিকিৎসা সেবা ক্যাম্পে অভিজ্ঞ চিকিৎসক মন্ডলী দ্বারা সাধারন চিকিৎসার পাশাপাশি বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা ও ব্লাড গ্রুপ নির্নয় করা হয়।

এ সময় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের কান্ট্রি ডাইরেক্টর জনাব তোফায়েল খানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এতে আগত রোগী ও শুভাকাঙ্ক্ষীবৃন্দ বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আয়োজিত এই ধরনের কার্যক্রমের প্রশংসা করেন।
 
উল্লেক্ষ, উক্ত ক্যাম্পে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক চলতি মাসের ১১, ১৩ ও ১৫ তারিখ যথাক্রমে কুড়ারবাজার ইউনিয়ন পরিষদ, খাড়াভরা গোল্ডেন সান একাডেমী ও চন্দরপুর মোস্তফা কমিউনিটি সেন্টারে বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পের আয়োজন করা হবে বলেও জানানো হয়।

সিলেটভিউ২৪ডটকম / ৯ অক্টোবর ২০১৯/ প্রেবি/ এসএইচ         

শেয়ার করুন

আপনার মতামত দিন