Sylhet View 24 PRINT

কানাইঘাটে দীঘিরপার পূর্ব ইউনিয়ন স্টুডেন্ট এসোসিয়েশনের শাখা গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-০৯ ২০:৩০:১৯

সিলেটভিউ ডেস্ক :: কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের দীঘিরপার পূর্ব ইউনিয়ন শাখা গঠিত হয়েছে

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকালে কানাইঘাট উপজেলার সড়কের বাজারস্থ দীঘিরপার পূর্ব ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে আয়োজিত এক আলোচনা সভায় এ শাখা গঠন করা হয়।

কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের কেন্দ্রিয় সভাপতি আসিফ আযহারের সভাপতিত্বে ও কানাইঘাট সাস্টিয়ান ফোরামের সাধারণ সম্পাদক মো. মামুনুর রশীদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা এম মামুন উদ্দিন এবং প্রধান আলোচকের বক্তব্য রাখেন, ছাত্রনেতা আল মাহমুদ ছাবিল।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ছাত্রনেতা তানজীল আহমদ, কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের পৌর শাখার সভাপতি মনির আহমদ ও সাধারণ সম্পাদক এম. আফতাব উদ্দিন, কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের সাতবাক ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ফয়সল আহমদ ইমরান, কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের সদস্য তপন চন্দ্র দাস, রিয়াজ উদ্দিন প্রমুখ।

সভায় উপস্থিত সকল শিক্ষার্থীদের সম্মতিক্রমে কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের দীঘিরপার ইউনিয়ন শাখা ঘোষণা করা হয়। বারহাল ডিগ্রি কলেজের শিক্ষার্থী রিজভী চৌধুরীকে সভাপতি ও মালিক-নাহার মেমোরিয়াল একাডেমির শিক্ষার্থী ইমরান আহমদকে সাধারণ সম্পাদক এবং সড়কের বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রাজিব হোসেন, ছয়ফুল আলম ও আব্দুল হামিদকে সাংগঠনিক সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটিকে আগামী পনের দিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটিতে প্রস্তুত করে তা অনুমোদনের জন্য কেন্দ্রিয় সভাপতির কাছে প্রেরণের নির্দেশনা দেওয়া হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম / ৯ অক্টোবর ২০১৯/ প্রেবি/ এসএইচ
 

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.