আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেট বিভাগ যুব ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-০৯ ২২:২৭:৩৯

সিলেট :: স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সিলেট বিভাগ যুব ফোরামের ২ বছর মেয়াদী পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার বিকেল ৪টায় নগরীর একটি অভিজাত রেস্টুরেন্ট হলে সিলেট বিভাগ যুব ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়।

সিলেট বিভাগ যুব ফোরামের সভাপতি মো. কামাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সাদিকুর রহমানের পরিচালনায় কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন- তরুণ সমাজসেবক ও সংগঠক এমদাদ রহমান, সহকারি কমিশনার সমাজসেবক ও যুব সংগঠক মো. ইকলাল আহমদ।

সভায় সিলেট বিভাগের শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত মো. সাদিকুর রহমানকে সভাপতি ও মো. মিজানুর রহমান রুমনকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদী  সিলেট বিভাগ যুব ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সভায় সাবেক সভাপতি মো. কামাল আহমদকে উপদেষ্টা করা হয়। 

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- সহ-সভাপতি মো. আব্দুল মুকিত, আব্দুর রহমান লিমন, মহসিন তালুকদার, ইকবাল হোসেন, বদরুল আহমদ বুলবুল, আব্দুস সামাদ, আখতার হোসেন ও কিবরিয়া আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, তাকবীর আহমদ চৌধুরী, বিপ্রদাস বিষু বিক্রম, ইমন আহমদ পাপ্পু, মাশিদ আহমদ জয়, মোজাম্মিল আহমদ, জাকারিয়া আহমদ, শামীম আহমদ, মীর তানবীর, মো. সজিবুল ইসলাম, মো. দেলোওয়ার হোসেন তফাদার (দিপু) ও ঝলক রায়, সাংগঠনিক সম্পাদক মো. বদরুল ইসলাম, সহ- সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম, এম. এ. সামাদ, শুভ দেব, মো. আলাজুর রহমান, আব্দুর রহিম শামীম, মো. আবু সুফিয়ান, জুনেদ আহমদ লিটন, মাছুম আহমদ, ওলিউল­াহ হেলালী, মামুনুর রহমান, বেলাল আহমদ জয় ও মো. মতিউর রহমান, অর্থ সম্পাদক মিজানুর রহমান মিজান, প্রচার সম্পাদক রমিজ উদ্দিন আহমদ আদনান, সহ-প্রচার সম্পাদক নাঈমুল ইসলাম, দপ্তর সম্পাদক মাহফুজ আল-গালিব, সহ-দপ্তর সম্পাদক ফয়ছল আহমদ বাবর, শিক্ষা বিষয়ক সম্পাদক শাহজাহান আহমদ সাজু, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক আবিদ কাওছার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মারজুল আলম লিটু, সহ-যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনোয়ার হোসাইন আরহান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনসুর হোসেন মুন্না, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাকিল আহমদ, পরিবেশ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সেনাম, সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক তানিম আহমদ, মহিলা ও শিশু বিষয়ক  সম্পাদক সালেহা বেগম, সহ- মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক আছমা আক্তার, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জাকির হোসেন, সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জাহের আহমদ মারুফ, প্রকল্প বিষয়ক সম্পাদক সামাদুল ইসলাম অপু, সহ-প্রকল্প বিষয়ক সম্পাদক মো. জায়েদ মিয়া, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আফছাল আহমদ লিপু, সহ-ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক রেদওয়ান হোসেন মুন্না, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আফছাল হোসেন, সহ-সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. আলি হোসেন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট রুমন আহমদ তারেক, সহ-আইন বিষয়ক সম্পাদক ভি.পি তালুকদার মাহফুজ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. ঈসা তালুকদার, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক হাফীজ ক্বারী ফখরুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুর রহমান, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জুনেদ আহমদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক সোহেল আহমদ, সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক বাবলু আহমদ, পাঠাগার বিষয়ক সম্পাদক আজমল আহমদ রুমন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. সাদিকুর রহমান, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হাদি খান, সদস্য মো. তাজ উদ্দিন, মো. জাহাঙ্গীর তালুকদার, সাদিকুর রহমান, নিয়াজ কুদ্দুস, রাজ রায় বর্মণ, সৈয়দ সায়েখ আহমদ, পাপলু দে, শাহরিয়ার আহমদ শুভ, মো. সাগর আহমদ, আবু তাহের চৌধুরী, মো. মসুর মিয়া তালুকদার, আনোয়ারুল ইসলাম, মহিবুর রহমান নিলু, সোহেদুর রহমান সিপু, রাজু বড়–য়া, এ হোসাইন রাজু, শিবলু আহমদ, সালমান আহমদ খাঁন, উজ্জ্বল আহমদ, আবু বক্কর শিমাম, নাসির আহমেদ নাঈম, টি.পি. মামুনুর রশিদ, তানিম আহমদ, আশিকুর রহমান সানি, এইচ এম. হানজালা, হাফিজ সোহেল আহমদ, আব্দুস সামাদ, মাহ্ফুজুল আলম লিপু, শেখ মো. নাদির, আব্দুস সামাদ, রনি আহমদ।


সিলেটভিউ২৪ডটকম/০৯ অক্টোবর ২০১৯/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন