আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

মহানগর আ.লীগের সভা আজ, আসতে পারে সম্মেলনের তারিখ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১০ ১৩:১০:৫২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক সভা আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর তালতলাস্থ গুলশান সেন্টারে অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগ সুত্র জানিয়েছে, মুলত সম্মেলনকে সামনে রেখেই এ কার্যনির্বাহী কমিটির সভা আহবান করা হয়েছে। সভায় বাকি থাকা ৫টি ওয়ার্ডের সম্মেলন আয়োজন এবং কেন্দ্রের সাথে আলোচনা করে মহানগরের সম্মেলনের তারিখ ঠিক করা হতে পারে। এছাড়া সভায় সাংগঠনিক বিভিন্ন দিক নিয়েও আলোচনা হবে বলে জানা গেছে।

এ সভায় সিলেট মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্তমান কমিটি গঠন করা হয়েছিল ২০১১ সালে। তিন বছর মেয়াদী এ কমিটি চলছে প্রায় ৮ বছর ধরে। সম্প্রতী সিলেটে আওয়ামী লীগের বর্ধিত সভায় ১০ ডিসেম্বরের মধ্যে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন আয়োজনের নির্দেশ দেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি।

এই নির্দেশনার প্রেক্ষিতে সভায় বসে আগামী ৫ ডিসেম্বর জেলা আওয়ামী লীগ তাদের সম্মেলনের তারিখ নির্ধারণ করেছে। আর আজ সভায় বসছে সিলেট মহানগর আওয়ামী লীগ।

সিলেটভিউ২৪ডটকম/১০ অক্টোবর ২০১৯/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন