আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে খেলাফত মজলিসের ওয়ার্ড কমিটি পুনর্গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১০ ২০:৪৪:২৪

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ১৯ নং ওয়ার্ড কমিটি পুনর্গঠন করা হয়।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) নগরীর ঈদগাস্থ একটি কার্যালয়ে এক শূরা বৈঠকের আয়োজন করা হয়।

সভাপতি মাওলানা মঈনুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলম, জেলা সহ-সাধারণ সম্পাদক ডা. মাওলানা মোস্তফা আজাদ, মহানগর সহ-সাধারণ সম্পাদক মো. আব্দুল গাফফার, বায়তুল মাল সম্পাদক হাফিজ ফয়জুল ইসলাম।

শূরা বৈঠকে সদস্যদের মতামতের ভিত্তিতে বাংলাদেশ খেলাফত মজলিস ১৯ নং ওয়ার্ড কমিটি পুনর্গঠন করা হয়। কমিটির দায়িত্বশীলরা হলেন, সভাপতি মাওলানা মঈনুল ইসলাম, সহ-সভাপতি শাহীন আহমদ চৌধুরী, মাওলানা আফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা বেলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক নূর আহমদ, বায়তুল মাল সম্পাদক মিলাদ আহমদ, প্রচার সম্পাদক মাসুম আহমদ, সহ-প্রচার সম্পাদক সামছুল হকসহ ২১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ১৯ নং ওয়ার্ড কমিটি পুনগর্ঠন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা গাজী রহমত উল্লাহ বলেন, বাংলাদেশ খেলাফত মজলিস দেশ, জাতি ও ইসলামের কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, ইসলামের সুমহান আদর্শ জাতির সামনে হেকমতের মাধ্যমে উপস্থাপন করে সংগঠনের কার্যক্রমকে তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে হবে।

পরে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয় এবং উপস্থিত দায়িত্বশীলদের শপথ বাক্য পাঠ করানো হয়।

সিলেটভিউ২৪ডটকম / ১০ অক্টোবর ২০১৯/ প্রেবি/ এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন