আজ মঙ্গলবার, ২৬ মে ২০২০ ইং

বিশ্বনাথে যুক্তরাজ্য যুবলীগ নেতা খছরু মিয়া সংবর্ধিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৫ ০১:০৩:৫৫

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে যুক্তরাজ্যের শেফিল্ড যুবলীগ নেতা খছরু মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার সন্ধ্যায় যুক্তরাজ্য যাত্রা উপলক্ষ্যে উপজেলা সদরের একটি রেষ্টুরেন্টে ওই সংবর্ধনা প্রদান করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মজম্মিল আলী। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য শেফিল্ড শাখা যুবলীগ নেতা ও তরুণ সমাজকর্মী খছরু মিয়া।

উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলুর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা মোহাম্মদ আমির আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ প্রচার সম্পাদক বসির আহমদ, আহসান হাবিব নোয়াব আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, আলতাব হোসেন, যুবলীগ নেতা শাহ আলম খোকন, রুহেল খান, তাহিদ মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়।

সভায় বক্তরা বলেছেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের দূর করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দলে ত্যাগী, পরিশ্রমী ও তৃণমূল নেতাকর্মীকে মূল্যায়ন করতে হবে। তাই দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের মত বিশ্বনাথের অনুপ্রবেশকারীদের তালিকাও করছেন। আর এই তালিকা থেকেও কোন অনুপ্রবেশকারীদের কেউ রেহাই পাবেন না।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহবায়ক আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা ইসলাম হোসেন, রাজন আহমদ অপু, আবদুস সালাম, শংকর জ্যোতি দেব, হাবিব আহমদ, ইমরান আহমদ রিয়াদ, সেবুল আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা তৈমুছ আলী, ফারুক আহমদ, সাঈদ মিয়া, ছাত্রলীগ নেতা নাঈম আহমদ, সাদিক আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৯/পিবিএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন