আজ মঙ্গলবার, ২৬ মে ২০২০ ইং

বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৫ ০১:০৫:০১

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে সোমবার দুপুরে বিআরডিবি মিলনায়তনে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তারা বলেন, সিলেট বিভাগে অপুষ্টির হার অধিক। বিশেষ করে খর্বাকৃতির হার। আর অপুষ্টিতে ভোগলে মানুষ রোগাক্রান্ত হয় বেশী। সকলে একযোগে কাজ করলে অপুষ্টিজনিত সমস্য দূর করা সম্ভব। বিশেষ করে গর্ভবতী নারী, দুগ্ধদানকারী মা ও শিশুদের পুষ্টি সমৃদ্ধ খাদ্যের প্রতি সচেতনতার লক্ষ্যে জোরদার কর্মসূচি নিতে হবে। সেই সাথে জনসচেতনতামূলক কাজে এগিয়ে আসার জন্যে সরকারি ও বেসরকারী সকল বিভাগেরর প্রতি আহবান জানান বক্তারা।

কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে ও সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছয়ফুল হক, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, ভারপ্রাপ্ত উপজেলা সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলাম ভূঁইয়া, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন সভাপতি সাইফুল ইসলাম বেগ, শ্বামরাম সিসির সাপোর্ট গ্রুপ সদস্য বাপন দাস।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. কামরুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিধান রায়, দশঘর ইউনিয়ন পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির মেম্বার, উপজেলা জনস্বাস্থ প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী সঞ্জিত চন্দ্র সরকার, সূচনা প্রকল্পের নিউট্রিশন কর্মকর্তা হামিদা হক, উপজেলা সমন্বয়কারী মোছাব্বের রহমান ও ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৯/পিবিএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন