আজ মঙ্গলবার, ২৬ মে ২০২০ ইং

বিশ্বনাথ প্রেসক্লাবে এএসপি রফিকুল হোসেনকে সম্মাননা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৭ ০১:১২:২২

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ থানার সাবেক অফিসার ইন-চার্জ (ওসি) রফিকুল হোসেন এএসপি পদে পদোন্নতি লাভ করায় বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। বুধবার সন্ধ্যায় বিশ্বনাথ প্রেসক্লাব কার্যালয়ে আসলে তার অতিথের ভালো কাজের সরুপ ও পদোন্নতি লাভে এএসপি রফিকুল হোসেন’কে প্রেসক্লাবের পক্ষ থেকে এ সম্মাননা প্রদান করা হয়।

প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন। কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী মাহি।

এসময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সদস্য নূর উদ্দিন, আবুল কাশেম, বিশ্বনাথ নিউজ ২৪ ডটকম ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম, সংবাদকর্মী আহমদ আলী হিরণ, এএসপি পুত্র ফাহিম হোসেন, সংগঠক তাজুল ইসলাম, ঢাকার বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক খালেদ সাইফুল্লাহ, বিশ্বনাথের ব্যবসায়ী তোরাব আলী, লাল মিয়া প্রমুখ।

নিজের বক্তব্যে রফিকুল হোসেন বলেন, বিশ্বনাথকে আমি নিজের বাড়ি মনে করি। বিশ্বনাথের আত্বীয়তায় আমি মুগ্ধ। আর প্রেসক্লাব এবং সাংবাদিকদের আমি নিজের ভাইয়ের মতো দেখি। সিলেটে আসার একমাত্র কারণ হচ্ছে বিশ্বনাথে আসা। সুযোগ হলেই ছুটে আসব বিশ্বনাথে।

সিলেটভিউ২৪ডটকম/১৭ অক্টোবর ২০১৯/পিবিএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন