আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠনের নতুন কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৯ ০০:৫৬:১৭

সিলেট :: নির্মাণ উদ্যোক্তা উন্নয়নের নতুন কমিটি গঠন করা হয়েছে। কাইটস মাসউদকে সভাপতি ও নাঈমুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার সংগঠনের অস্থায়ী কার্যালয়ে কমিটি গঠন উপলক্ষে আলোচনা ও মতবিনিময় শেষে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি দিবা খান, সহ সভাপতি রিনা আক্তার বিথী, যুগ্ম সাধারণ সম্পাদক কাওছার আহমদ খান, সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.রমজান মিয়া জনি, অর্থ ও দপ্তর সম্পাদক সাদিকুর রহমান, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মুহিবুল হক ও খায়রুজ্জামান আকিব, উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাকসুরা জালাল ও রোমানা রুমি, ত্রান ও পূর্নবাসন সম্পাদক ইসরাত জাহান ও নাবিলা চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ সাকাল আবেদীন ও রেজা আহমদ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক  ফারিয়া তান্না, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, সামজিক বিরোধ নিষ্পত্তি বিষয়ক সম্পাদক শেখ রাসেল আহমদ, মাদক নিরাময় ও পূর্নবাসন সম্পাদক মাসউদুল হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক ফারজানা শাহাদাত, সাহিত্য ও পাঠাগার সম্পাদক সাবা জাহান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক স্বপ্না বেগম এবং ধর্ম বিষয়ক সম্পাদক মারজান খান ও মুক্তা শ্রী দেব।


সিলেটভিউ২৪ডটকম/১৯ অক্টোবর ২০১৯/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন