আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

জৈন্তাপুরে ইয়াবা ব্যবসায়ীর হামলায় ৬ পুলিশ আহত, আটক ৩

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৯ ১২:১১:২১

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেট জৈন্তাপুর মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান করার সময় ৬ পুলিশ সদস্য আহত হয়। পুলিশ ইয়াবা ব্যাবসায়ীসহ ৩ জনকে আটক করে।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর উপজেলার নিজপাট কমলাবাড়ী এলাকায় সাইট্রাস কেন্দ্রের সম্মুখে অভিযান করে ৩০পিছ ইয়াবাসহ ১জনকে আটক করে, তখন ব্যাবসায়ীকে ছাড়িয়ে নিতে পুলিশের উপর ইয়াবা ব্যাবসায়ীর আত্মীয় স্বজনরা হামলা চালায়। এতে ৬ পুলিশ সদস্য আহত হয়। পরে ঘটনাস্থলে আরো একদল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এঘটনায় ইয়াবা ব্যবসায়ীসহ ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

আহত পুলিশ সদস্যরা হলো- এস আই আজিজুর রহমান, এ এস আই রায়হান কবির, এ এস আই রুবেল দাশ, কনষ্টেবল তপু নাথ, সাইফুল ইসলাম ও জামাল আহমদ। এদের মধ্যে এস আই আজিজুর রহমান, কনষ্টেবল জামাল আহমদকে রাতেই সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলো- নিজপাট কমলাবাড়ী গ্রামের মৃত আব্দুল কাদির মেম্বারের ছেলে একাধিক মামলার আসামী ইয়াবা ব্যবসায়ী জামাল উদ্দিন (৩৫), তার সহোদর পুলিশের উপর হামলাকারী কামাল উদ্দিন(৪০), আব্দুল হান্নান(২৭)।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদককে বলেন, মাদক আইনে জামাল উদ্দিনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তার উপর মাদক আইনে মামলা ও জামাল উদ্দিন, কামাল উদ্দিন, আব্দুল হান্নান পুলিশের উপর হামলার ঘটনায় এসল্ট মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হবে।


সিলেটভিউ২৪ডটকম/১৯ অক্টোবর ২০১৯/এমএইচ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন