আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিয়ানীবাজারে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ, দুই শিশু নিহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৯ ১৩:৫৭:৪৩

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক বিয়ানীবাজার প্রতিনিধি :: বিয়ানীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের দুটি যাত্রীবাহী সিএনজির অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তাহমিনা আক্তার (১৮) নামের এক তরুণী যাত্রী ও হাসপাতালে নেয়ার পথে তিন্নি বেগম (৮) নামের আরেক শিশু নিহত হয়েছেন।

এ ঘটনায় নারীসহ আরো ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদেরকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতলে প্রেরণ করেছেন স্থানীয়রা।

শনিবার দুপুর ১২টার দিকে বিয়ানীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের উপজেলার চারখাই ইউনিয়নের কামারগ্রাম এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত তাহমিনা ও তিন্নির বাড়ি উপজেলার শেওলা ইউনিয়নের চারাবই মাইজপাড়া এলাকায়। সম্পর্কে তারা দুজন খালাতো বোন। দুজনের নানাবাড়িতে বসবাস করতেন বলেও জানা গেছে। তাহমিনা বেগম (১৮) বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্রী এবং অপরজন তাহমিনার খালাত বোন তিন্নি বেগম (৮) চারাবই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। চারখাইয়ে এক আত্মীয়ের বিয়েতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। তবে এ প্রতিবেদন লিখা পর্যন্ত আহত অন্যদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, বিয়ানীবাজার থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সা চারখাই ইউনিয়নের কামারগ্রামের আসার পর বিপরীত দিক থেকে আসা আরেকটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলে একজন তরুণী ও হাসপাতালে নেয়ার পথে আরেক শিশু যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় নারীসহ আহত ৩জনকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতলে প্রেরণ করেন।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন। দুর্ঘটনার খবর পেয়ে বিয়ানীবাজার থানার চারখাই পুলিশ কেন্দ্রে একদল পুলিশ দূর্ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সিলেটভিউ২৪ডটকম/১৯ অক্টোবর ২০১৯/আইএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন