আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

জাফলংয়ে হামলায় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারসহ আহত ৬, গ্রেফতার ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৯ ২১:২২:৩৩

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: সিলেটের গোয়াইনঘাটের জাফলংয়ে দুই দফা সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারসহ অন্তত ৬ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার (১৯ অক্টোবর) সকাল এবং দুপুরের দিকে দুই দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এদের মধ্যে রফিক মিয়াকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার খায়রুল ইসলাম, জহিরুল ইসলাম, হাছান আলী ও সাজেদা বেগম গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার খায়রুল ইসলাম বাদী হয়ে গোয়াইনঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বীর মুক্তিযোদ্ধা খায়রুল ইসলামের দেয়া লিখিত অভিযোগ সূত্রে জানাযায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে নয়াগাঙ্গের পার গ্রামের মোতালেব ও একই গ্রামের আরিফ মিয়া,ফালু মিয়াসহ কয়েকজনের সাথে বিরোধ ছিল। এরই জের ধরে শনিবার সকাল ১১টার দিকে মোতালেবের বাড়িতে এসে নয়া গাঙ্গের পার গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে আরিফ মিয়া, ফালু মিয়া,কামাল মিয়া ও মাসুক মিয়া মোতালেব মিয়ার বউ শাহানা আক্তার ও মোতালেবের বোন সাজেদা বেগমের সাথে বাকবিতন্ডায় লিপ্ত হন। বাকবিতন্ডার এক পর্যায়ে শাহানা আক্তার ও সাজেদা বেগমের উপর অতর্কিত হামলা চালান। তাদের চিৎকারে পার্শ্ববর্তী বাড়ির লোকজন এসে তাদের উদ্ধার করেন। চিকিৎসার জন্য শাহানা আক্তার ও সাজেদা বেগমকে নিয়ে দুপুর সাড়ে ১২ টার দিকে বীর মুক্তিযোদ্ধা খায়রুল ইসলাম ও তার ছেলে রফিক মিয়া, জহিরুল ইসলাম এবং আবুল হাসেমের ছেলে হাসান আলী গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওয়ানা হন। আহত শাহানা আক্তার ও সাজেদা বেগমকে নিয়ে বেলা ১টার দিকে রাধানগর বাজারে পৌঁছামাত্র খৈকান্দির পার গ্রামের হযরত আলী ও তার ছেলে শাখাওয়াত হোসেন, রহিম ও সুমন মিয়া, বাদশা মিয়া ছেলে ফয়জুর রহমান ,আকবর আলীর ছেলে মামুন, সোহেল এবং নয়া গাঙ্গের পার গ্রামের চান মাহমুদের ছেলে আল আমিন অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হন নয়াগাঙ্গের পার গ্রামের বীর মুক্তিযোদ্ধা খায়রুল ইসলাম, তার ছেলে রফিক মিয়া, জহিরুল ইসলাম এবং আবুল হাসেমের ছেলে হাছান আলী।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো আব্দুল আহাদ বলেন বীর মুক্তিযোদ্ধা খায়রুল ইসলামের লিখিত অভিযোগটি গোয়াইনঘাট থানায় রুজু করে হযরত আলীর ছেলে শাখাওয়াত হোসেন ও বাদশা মিয়ার ছেলে ফয়জুর রহমানকে গ্রেফতার করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৯ অক্টোবর ২০১৯/এএম/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন