আজ বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

শুটিং করতে সুনামগঞ্জে আসছেন নায়ক আরজু ও নায়িকা আরোহী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২০ ০০:০৮:৫২

সিলেটভিউ ডেস্ক :: প্রায় এক যুগ আগে মুক্তি পেয়েছিলো দর্শক হৃদয়ে সাড়া জাগানো বহুল জনপ্রিয় ছবি ‘তুমি আছো হৃদয়ে’। হাছিবুল ইসলাম মিজান পরিচালিত এই ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হয়েই প্রশংসা কুড়িয়েছিলেন এই ছবির নায়ক কায়েস আরজু। চলতি বছরের শুরুর দিকে মুক্তি পেয়েছিল তার ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি।

গেল মে মাসে শুরু করেছিলেন নতুন সিনেমার কাজ। টানা কাজ করে এরইমধ্যে শেষ করেছেন ছবিটির বেশির ভাগ অংশের। মেহেদি হাসান ঈশা পরিচালিত এই ছবিটির নাম ‘আগুনে পোড়া কান্না’। ছবিতে আরজুর সঙ্গে জুটি বেঁধেছেন নবাগতা আরোহী। গানের অংশ ছাড়া বাকী অংশের কাজ শেষ হয়ে গিয়েছে অনেক আগেই। শুটিংয়ের সাথে শেষ হয়ে গিয়েছে সেই অংশের এডিটিংও। এরইমধ্যে শেষ হয়েছে ছবিটির ডাবিংও।

খুব শিগগিরই মুক্তি পাবে ছবিটি। আর তাই ছবির চারটি গানের মধ্যে দুটি গানের শুটিং শেষ হয়েছে সম্প্রতি। নতুন একটি গানের শুটিং করতে আজ রবিবার সুনামগঞ্জ যাচ্ছে ছবির পুরো টিম। গানের কোরিওগ্রাফি করবেন মঞ্জুর আহমেদ। এমনটাই জানান ছবির নায়ক কায়েস আরজু।

কায়েস আরজু বলেন, ছবিটির কাজ শুরু করে একটানা কাজ করেছি। বেশিরভাগ অংশই শেষ। গানের কাজগুলো শেষ হলেই মুক্তি দেওয়া যাবে। দুটি গানের কাজ শেষ। বাকি দুটি গানের একটি সুনামগঞ্জের তাহিরপুরে দৃশ্যায়ন করা হবে আর একটি ঢাকায়।

তিনি আরও বলেন, যেমন গল্পে কাজ করতে চেয়েছিলাম তেমন গল্প পাচ্ছিলাম না। তাই কাজ থেকে দুই বছরের বিরতি হয়েছিল। অবশেষে এই ছবিটি পেয়েছি যেটার গল্প শুনে কাজটা করতে রাজি হয়েছি। একদম মৌলিক ও সামাজিক গল্পের একটা ছবি। আমাদের সমাজে নিত্যদিনের ঘটনার সাথে মিল খুঁজে পাবে দর্শক। এই গল্পে রোমান্টিকতার চেয়ে ট্র্যাজেডি বেশি। দর্শকরা অন্যরকম একটা স্বাদ পাবে বলে বিশ্বাস করি।

ছবিটির চিত্রনাট্য করেছেন পিজি মোস্তফা। আরজু ঔ আরোহী ছাড়াও ছবিতে আরও অভিনয় করছেন আলেক জান্ডার বো,সাদেক বাচ্চু,ঝিলিক, বরদা মিঠু, শিমু ও ড্যানিরাজ প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে এনআর মাল্টিমিডিয়া।

প্রসঙ্গত, ২০০৭ সালে হাছিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ ছবি দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নেন আরজু। এরপর বাজাও বিয়ের বাজনা, ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল, মন তোর জন্য পাগল, সেই তুমি ও আমার প্রেম আমার প্রিয়া ছবিতে অভিনয় করেন তিনি।

সিলেটভিউ২৪ডটকম/২০ অক্টোবর ২০১৯/বিডিজার্নাল/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন