আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির কমিটি ঘোষণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২০ ০১:০২:২৬

সিলেট :: সিলেটে দক্ষিণ সুরমাস্থ ২৫ নং ওয়ার্ডের সামাজিক সংগঠন 'কায়েস্থরাইল সামাজ কল্যাণ সমিতি'র কমিটি ঘোষণা করা হয়েছে।

জাহির হোসেন রাসেলকে সভাপতি ও এজাজ উদ্দীন আহমেদ সানিকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ৪ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

শনিবার (১৯ সেপ্টেম্বর) যুক্তরাজ্য প্রবাসী আতাউল হক শামীম আহমদের বাড়িতে সকাল থেকে সভাপতি পদের জন্য ভোটগ্রহণ চলে। ভোট গ্রহনের এক পর্যায়ে ২ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করায় জহির হোসেন রাসেল বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি পদে নির্বাচিত হোন।

এর আগে গতকাল (১৮সেপ্টেম্বর) শুক্রবার কায়েস্থরাইল উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত সকল সদস্যবৃন্দের সর্বসম্মতিক্রমে সাধারণ সম্পাদক পদে এজাজ উদ্দীন সানী, সাংগঠনিক সম্পাদক পদে তায়েফ আহমদ এবং কোষাধ্যক্ষ পদে আহমদ আলী রিমনকে নির্বাচিত করা হয়। এছাড়া ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে ঘোষণা দেন প্রধান উপদেষ্টা আব্দুল আহাদ কোহীনুর ।

উল্লেখ্য, কায়েস্তরাইল সমাজ কল্যান সমিতির প্রধান উপদেষ্টা আব্দুল আহাদ কোহীনুর এর সভাপতিত্বে লন্ডন প্রবাসী প্রতিষ্ঠাকালীন কায়েস্তরাইল সমাজ কল্যান সমিতির সহ সভাপতি শামীম আহমদ এর পরিচালনায় সাধারণ সভায় উপস্থিত ছিলেন- উপদেষ্টামন্ডলীর সদস্য আমির উদ্দিন, আব্দুস সাত্তার, মিনু আহমদ, কাদির আহমদ, সাহেদ আহমদ, ছাদেক খান এবং কায়েস্তরাইল সরকারী প্রাইমারী স্কুলের সভাপতি নিজাম উদ্দীনসহ প্রমুখ। এতে স্বাগত বক্তব্য রাখেন সদ্য সাবেক সভাপতি জনাব কফিল উদ্দীন আলমগীর।


সিলেটভিউ২৪ডটকম/২০ অক্টোবর ২০১৯/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন