আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে তিন অভিযান: পলাতক ৩ আসামি গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২০ ১৭:১৯:৫৫

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেটে র‌্যাব ও পুলিশের পৃথক তিনটি অভিযানে ৩ পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। তন্মধ্যে ইউনিয়ন জামায়াতের এক সদস্য রয়েছেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা রয়েছে। আজ রবিবার বিকালে র‌্যাব ও পুলিশ এসব তথ্য জানিয়েছে।

র‌্যাব জানায়, শনিবার দিবাগত রাত ৯টার দিকে নগরীর জালালাবাদ থানার নোয়াপাড়া এলাকা থেকে মুনিম আহমদ (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে র‌্যাব। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় চাঁদাবাজির মামলা আছে। তিনি নোয়াপাড়ার বন্ধন সি ১০ নং বাসার মৃত আব্দুল মালিকের ছেলে।

সিলেটের ফেঞ্চুগঞ্জ থানা ও নগরীর কোতোয়ালী থানার পৃথক দুটি মামলার আসামি আহসান আহমেদ খানকে (৪৩) শনিবার দিবাগত রাত পৌনে ৯টার দিকে গ্রেফতার করে র‌্যাব। তাকে মির্জাজাঙ্গাল থেকে গ্রেফতার করা হয়। তিনি মীরবক্সটুলার মৃত ফারুক আহমেদ খানের ছেলে।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, নগরীর জালালাবাদ থানায় দুটি মামলার আসামি আব্দুল মালিক ওরফে মালেককে (৩০) শনিবার সন্ধ্যা ৭টার দিকে গ্রেফতার করে পুলিশ। তাকে জালালাবাদ থানার কালারুকা ইসলামগঞ্জ বাজার থেকে গ্রেফতার করা হয়। তিনি শিবেরবাজারের হাটখোলা পশ্চিমপাড়ার মৃত তাছির আলীর ছেলে।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, আব্দুল মালিক হাটখোলা ইউনিয়ন জামায়াতের সক্রিয় সদস্য। তাকে আজ রবিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/২০ অক্টোবর ২০১৯/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন