আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সভাপতি লিটনের দুঃখ প্রকাশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২২ ০০:৫৯:৪৫

সিলেট :: ‘সিলেট রবীন্দ্রনাথ: শতবর্ষ স্মরণোৎসব’র আয়োজন নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে ভুলবশত মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নাম বলতে ভুল করার দুঃখ প্রকাশ করেছেন সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সভাপতি ও উৎসব উদযাপন পরিদের যুগ্ম সদস্য সচিব আমিনুল ইসলাম চৌধুরী লিটন।

সোমবার রাতে গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে লিটন বলেন, বক্তব্য প্রদানকালে সম্পূর্ণ অনিচ্ছাকৃতভাবে এবং ভুলবশত তিনি প্রধানমন্ত্রীর নাম বলতে ভুল করেন এবং সাথে সাথেই তিনি উপস্থিত সকলের সামনে এই ভুলের জন্য ক্ষমা চান।

তিনি বলেন, একটি মহল এই অনিচ্ছাকৃত ভুলকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পোর্টালে মনগড়া মন্তব্য করছেন এবং কথাটিকে বিকৃত করে ভিন্নভাবে প্রকাশ করছেন। যা আমার জন্য এবং আমার সংগঠনের জন্য মানহানিকর।

তিনি বলেন, ভুল মানুষের হয়। আজ সবাই এতো কথা বলছেন, যখন জনতার মঞ্চে বিএনপির বিরুদ্ধে আন্দোলন হয় তখন সেখানে আমি লিটন প্রতিদিনকার রাত ৯টায় ‘জনতার সংবাদ’ পাঠ করতাম। এ কারণে বিএনপি আমাকে পাঁচ বছরের জন্য ব্ল্যাকলিস্টেড করেছিল।

লিটন আরো বলেন, অনেকে বিষয়টিকে ঘোলাটে করতে চাইছেন। তারা বলছেন, আমি তারেক রহমানকে মানপত্র দিয়েছি এবং অনুষ্ঠান পরিচালনা করছি। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

উপরন্তু, বিগত জাতীয় সংসদ নির্বাচনে সিলেট বিভাগের ১০টি সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীর পক্ষে প্রচারণার অংশ হিসেবে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে নেতৃত্ব দিয়েছি। যে কারণে ঐসময়ে তথাকথিত কিছু প্রগতিশীল সংস্কৃতিকর্মী নামধারী সুবিধাভোগী ব্যাক্তিরা আমার ঈর্শান্বিত হন। তারাই এখন ঘোলা জলে মাছ শিকারের চেষ্টা করছেন।

সিলেটভিউ২৪ডটকম/২২ অক্টোবর ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন