আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

রাইজ স্কুলের কৃতি সাঁতারু, বাস্কেটবল এবং মার্শাল আর্ট শিক্ষার্থীরা পুরস্কৃত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-৩১ ০০:৪৯:০৪

সিলেট :: সিলেটের স্বনামধন্য আন্তর্জাতিক ইংলিশ মিডিয়াম স্কুল এন্ড কলেজ রাইজে'র ক্রীড়া প্রকিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকাল ৩টায় বিদ্যালয়ের নিজস্ব খেলার মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে স্কুলের বাস্কেটবল প্লেয়ারদের মধ্যে একটি শ্বাসরুদ্ধকর প্রীতি ম্যাচ অনুষ্টিত হয় যেখানে 'কালো দল' বিজয়ী হয়।

ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এই বছরে কৃতি সাঁতারু, প্রতিভাবান বাস্কেটবল খেলোয়াড় এবং মার্শাল আর্ট পারদর্শী শিক্ষার্থীদেরকে তাদের সফলতা স্বরূপ সনদপত্র প্রদান করা হয়। রাইজ স্পোর্টস ক্লাবের আয়োজনে উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাইজ স্কুলের অধ্যক্ষ মার্ক এডওয়ার্ড। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাইজ স্কুলের ডিরেক্টর ফাহিম আহমেদ চৌধুরী এবং ইউরোকিডস প্রি-স্কুলের সেন্টার হেড রুশিনা চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মার্ক এডওয়ার্ড বলেন, শিশুদের মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম, স্কুলের শারীরিক শিক্ষা কার্যক্রমকে আরো প্রসারিত করার তাগিদ দিয়ে তিনি বলেন সুস্থ শরীরই কেবল পারে একটি সুস্থ সমাজ উপহার দিতে।

স্কুলের স্বাস্থ্য ও শরীরচর্চা শিক্ষক শরীফ আহমেদ অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকল অতিথির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সারাবছরই পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদেরকে খেলাধুলা ও শারীরিক শিক্ষা কার্যক্রমে যুক্ত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

সিলেটভিউ২৪ডটকম/৩১ অক্টোবর ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন