আজ সোমবার, ১০ অগাস্ট ২০২০ ইং

সিলেটে শেষ হলো শিশুদের আঁকা চিত্রকর্ম প্রদর্শনী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৮ ২০:১১:২১

সিলেট :: সিলেটে স্কলার্সহোম স্কুল এন্ড কলেজে বৃহস্পতিবার শেষ হয়েছে শিশুদের আঁকা চিত্রকর্মের প্রদর্শনী। পাঠানটুলা ক্যাম্পাসের প্রাথমিক শাখার শিক্ষার্থীদের দেড় শতাধিক চিত্রকর্ম নিয়ে প্রদর্শনী শুরু হয় গত ৬ নভেম্বর।

বুধবার সকাল সাড়ে ১০ টায় ফিতা কেটে দুইদিন ব্যাপী এই প্রদর্শনীর উদ্বোধন করেন হাফিজ মজুমদার ট্রাস্টের চেয়ারম্যান হাফিজ আহমেদ মজুমদার এমপি।

এসময় আরও উপস্থিত ছিলেন ট্রাস্টের সচিব লোকমান উদ্দিন চৌধুরী, একাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান অধ্যাপক ড. কবির হোসেন চৌধুরী, স্কলার্সহোম শিবগঞ্জ ক্যাম্পাসের অধ্যক্ষ প্রাণবন্ধু বিশ্বাস, ইলেক্ট্রিক সাপ্লাই ক্যাম্পাসের অধ্যক্ষ আখতারী বেগম, দক্ষিণ সুরমা ক্যাম্পাসের উপাধ্যক্ষ রুমানা চৌধুরী, একাডেমিক কো-অর্ডিনেটর কাজী শাহেদা, পাঠানটুলা ক্যাম্পাসের উপাধ্যক্ষ আব্দুল আজিজ, হেড অব স্কুল জেবুন্নেসা জীবন।

প্রদর্শনীর সার্বিক তত্ত্বাবধানে থাকা চারুকলা শিক্ষক পলা সমাজপতি জানান, শিশুরা এই চারুকলা প্রদর্শনীতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেছে। সৃজনশীলতার বিকাশে এমন আয়োজন অবদান রাখবে বলে আমরা আশাবাদী’।

রবীন্দ্রসঙ্গীতের সুরের মূর্ছনায় ও দর্শন সমাগমে দু'দিন মুখরিত ছিল প্রদর্শনী। চিত্রকলা প্রদর্শনীর পাশাপাশি শিশুদের তৈরি বিভিন্ন কারুশিল্প নিয়ে ক্রাফট কর্ণার ও দৃষ্টিনন্দন ফটোকর্ণার স্থান পায়। বৃহস্পতিবার বিকেলে শেষ হয় প্রদর্শনী।

সিলেটভিউ২৪ডটকম/০৮ নভেম্বর ২০১৯/প্রেবি/জেএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন