আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

গোলাপগঞ্জ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৯ ১৮:২০:৩৭

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জ কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের ১৯তম মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ও শনিবার উপজেলার ভাদেশ্বর সৈয়দ ইফতেখার আলী শিশু বিদ্যালয়, নতুন কুঁড়ি শিশু বিদ্যালয়, প্রভাতী বিদ্যানিকেতন ও সবুজ কুঁড়ি শিশু বিদ্যালয় কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা কেন্দ্রগুলোতে কেন্দ্র সচিবের দায়িত্ব পালন করেন ১নং কেন্দ্রে ভাদেশ্বর সৈয়দ ইফতেখার আলী শিশু বিদ্যালয়ের অধ্যক্ষ সুহৃদ রঞ্জন দাস, ২নং কেন্দ্রে নতুন কুঁড়ি শিশু বিদ্যালয়ের অধ্যক্ষ অরুন কুমার দেব, ৩নং কেন্দ্রে প্রভাতী বিদ্যানিকেতনের অধ্যক্ষ বিদ্যুৎ জ্যোতি পুরকায়স্থ বাপ্পা, ৪নং কেন্দ্রে সবুজ কুঁড়ি শিশু বিদ্যালয়ের অধ্যক্ষ সৈয়দা সালয়া বেগম।

সৃজনশীল শিশুশিক্ষা ও শিশুসুলভ ওই প্রতিযোগিতায় উপজেলার ৪০টি কিন্ডারগার্টেন ও প্রি-ক্যাডেট স্কুলের প্রথম শ্রেণির ২২৯জন, দ্বিতীয় শ্রেণির ১৮৮জন, তৃতীয় শ্রেণির ১৬৮জন ও চতুর্থ শ্রেণির ১৬৭জনসহ মোট ৭৪৯জন প্রতিযোগী অংশগ্রহণ করেন বলে প্রতিবেদককে জানান পরীক্ষা নিয়ন্ত্রক জাহাঙ্গীর আলম সোহেল।

উপজেলার প্রত্যন্ত অঞ্চলসহ বিভিন্ন এলাকা থেকে প্রতিবছরের মত এবারও প্রতিযোগীদের স্বতস্ফ‚র্ত অংশগ্রহণ ও সুন্দরভাবে পরীক্ষা সম্পন্ন করতে পারায় এসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি আজমল হোসেন শুভন, সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, সহসাধারণ সম্পাদক আবুল হাছনাত, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক মোতাহার হোসেনসহ অভিভাবক ও দায়িত্বশীল প্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এসোসিয়েশনের সভাপতি অজামিল চন্দ্র নাথ।


সিলেটভিউ২৪ডটকম/০৯ নভেম্বর ২০১৯/এএইচএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন