আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

বালাগঞ্জে বাপুসের কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৯ ১৯:০২:২২

ওসমানীনগর প্রতিনিধি :: বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি (বাপুস) বালাগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন  করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে নুর উদ্দিন পুতুল ও সাধারণ সম্পাদক পদে সাংবাদিক মো. আব্দুস শহিদ পুন:নির্বাচিত হয়েছেন। কমিটিতে সহ-সভাপতি দিগেশ দাস, অর্থ সম্পাদক আবু বক্কর, সদস্য ভৈরব দাস, মো. কাজল মিয়া ও এমুন আলম চৌধুরী।

৬ নভেম্বর বালাগঞ্জ এম এ খান অডিটোরিয়ামে কমিটির গঠনের (২০২০-২০২১) লক্ষ্যে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বাপুস উপজেলা শাখার সভাপতি নুর উদ্দিন পুতুল। সাধারণ সম্পাদক সাংবাদিক মো. আব্দুস শহিদের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন বাপুস কেন্দ্রীয় কমিটির পরিচালক আলহাজ মাওলানা খলিলুর রহমান।

 বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা কমিটির সভাপতি গুলজার আহমদ, সাধারণ সম্পাদক আজিজুর রহমান খান তপন, অতিরিক্ত সাধারণ সম্পাদক তানভীর আহমদ রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক আলা উদ্দিন সিকদার, সাজ্জাদুর রহমান। উপস্থিত ছিলেন দিগেশ দাস, কাজল মিয়া, ভৈরব চন্দ্র নাথ, সেবুল মিয়া, শরিফুল ইসলাম, রবীন্দ্র কুমার দাস ও আবু বক্কর প্রমুখ। ওই সভায় বাপুসের নীতিমালা অনুযায়ী নির্ধারিত মূল্যে বই বিক্রয় করা এবং নীতিমালা মেনে চলার সিদ্ধান্ত নেয়া হয়।

সিলেটভিউ২৪ডটকম/ ০৯ নভেম্বর ২০১৯ /রনিক/জেএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন