আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কোম্পানীগঞ্জ উপজেলায় পুরনোরাই আ.লীগের নেতৃত্বে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৯ ১৯:০৩:২৫

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। আজ শনিবার এ সম্মেলনের মাধ্যমে গঠিত আংশিক কমিটিতে পুরনোরাই নতুন করে নেতৃত্ব পেয়েছেন।

সম্মেলনে সমঝোতার ভিত্তিতে নতুন আংশিক কমিটি গঠন করা হয় বলে জানা গেছে। এতে সভাপতি পদে আলী আমজদ ও সাধারণ সম্পাদক পদে আফতাব আলী কালা মিয়া মনোনীত হন। এ দু’জন আগে থেকেই এ দুই পদে ছিলেন।

সম্মেলনে ১ম সহসভাপতি হয়েছেন জয়নাল আবেদীন, সহসভাপতি হয়েছেন কাজী আলফু মিয়া, হুমায়ুন কবীর মছব্বির, আব্দুল ওদুদ ও রফিকুল হক। এছাড়া জাহাঙ্গীর আলম, অখিল চন্দ্র বিশ্বাস ও  ইয়াকুব আলী যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন। জাহাঙ্গীর আগে সাংগঠনিক সম্পাদক ছিলেন।

গঠিত আংশিক কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন হাবিবুর রহমান ভুট্টো, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ও এডভোকেট শাহজাহান চৌধুরী।

সম্মেলনে অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশি কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা শাখার সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি মাসুক উদ্দিন আহমদ, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা শাখার যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, এডভোকেট নাসির উদ্দিন খান, উপ-দফতর সম্পাদক জগলু চৌধুরী, প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রণজিত বিশ্বাস প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/৯ নভেম্বর ২০১৯/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন