আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

আ.লীগ মানুষের কল্যাণে কাজ করছে: এমপি কয়েস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১১ ২১:০৫:১৬

সিলেট :: সিলেট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং সিলেট-৩ আসনের এমপি, বাণিজ্য ও ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সুনাম অর্জন করেছে। এ সুনাম ধরে রাখতে নেতাকর্মীদের ত্যাগ স্বীকার করতে হবে। কোন অবস্থাতেই দলের ভাবমূর্তি নষ্ট না হয় সে ব্যাপারে আওয়ামীলীগ ও সহযোগী নেতাকর্মীদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।


মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি গতকাল ১০ নভেম্বর শনিবার দুপুরে জালালপুর বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।


দক্ষিণ সুরম উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ সাইফুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী রইছ আলীর পরিচালনায় কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ, জেলা আওয়ামীলীগ নেতা শহিদুর রহমান শাহীন, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রাজ্জাক হোসেন ও সাহেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, মোগলাবাজার ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুর রব, তপন চন্দ্র পাল, জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, আওয়ামীলীগ নেতা হাজী আতিকুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শাহ মোঃ আব্দুল মালিক মল্লিক, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়েছ আহমদ, নেছারুল হক চৌধুরী প্রমুখ। এছাড়াও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কর্মী সভায় সর্বসম্মতিক্রমে শাহ মোঃ আব্দুল মালিক মল্লিককে সভাপতি ও ওয়েছ আহমদকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১১ নভেম্বর ২০১৯/জুআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন