আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

টুকেরবাজার তেমুখীতে বিক্ষোভ: ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার দাবি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১১ ২২:০৩:১০

সিলেট :: সিলেট সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোহাম্মদ শাহজাহান এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও সন্ত্রসীদের দ্রুত আইনের আওতায় আনার দাবিতে মিছিল এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ নভেম্বর) বিকালে সিলেট সদর উপজেলা স্বেচ্ছাসেববকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের  উদ্যোগে টুকেরবাজার তেমুখী পয়েন্টে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল বের করা হয়।

সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আজাদুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদেও পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান অথিতি বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলিগের সভাপতি মফিজুর রহমান বাদশা।

এসময় আরো বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন চেয়ারম্যান, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মিল্লাত হোসেন চৌধুরী, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী সভাপতি মোঃ তেরা মিয়া, খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন বেলাল আহমদ, মদন মহন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিফতা উল লিমন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক বিভাগীয় সম্পাদক শহিদ আকিল অপু, তৌহিদ কুদ্দুস, সৌরভ দাস, মিনহাজ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা, হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান। আগামী ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদেরকে আইনের আওতায় না আনলে পরবর্তী কর্মসূচি ঘোষণার আল্টিমেটাম দেন বক্তারা। এছাড়াও হামলাকারীদের কেউ কোন কমিটিতে স্থান না পায় সে বিষয়ে অনুরোধ জানানো হয়।

সিলেটভিউ২৪ডটকম/১১ নভেম্বর ২০১৯/প্রেবি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন