আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

‘আ.লীগের মেয়র না থাকায় প্রধানমন্ত্রী সিলেটে আসেননি’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১২ ১৯:৪৩:৫৯

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেট সিটি করপোরেশনে আওয়ামী লীগদলীয় মেয়র না থাকায় দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে আসেননি বলে মন্তব্য করেছেন দলটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

আজ মঙ্গলবার সন্ধ্যায় সিলেট নগরীর তালতলাস্থ একটি সেন্টারে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের সিলেট আগমনের শতবর্ষ পূর্তি উপলক্ষে এখানে নানা আয়োজন ছিল। ‘সিলেটে রবীন্দ্রনাথ: শতবর্ষ স্মরণোৎসব পর্ষদের’ উদ্যোগে দুই দিনব্যাপী ছিল মূল উৎসব। এ উৎসবের  সমাপনীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি থাকবেন বলে শুরুতে আয়োজকরা জানান। তবে তিনি সিলেটে আসতে পারেননি। পরবর্তীতে আয়োজকরা জানিয়েছিলেন, প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখবেন। শেষপর্যন্ত তাও হয়নি।

আজ মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় আহমদ হোসেন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ন্যাম সম্মেলন শেষে আজারবাইজান থেকে ফেরার পর বদর উদ্দিন আহমদ কামরানকে সাথে নিয়ে আমি তাঁর সাথে দেখা করি। প্রধানমন্ত্রী রবীন্দ্র উৎসবের বিস্তারিত শুনেন।’

তিনি বলেন, ‘শেখ হাসিনা সিলেটে না আসাটা কিসের ইঙ্গিত, আপনারা বুঝে নিন। সিলেটে আওয়ামী লীগদলীয় মেয়র না থাকায় তিনি আসেননি।’

মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে বর্ধিত সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

সিলেটভিউ২৪ডটকম/১২ নভেম্বর ২০১৯/ডিজেএস/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন