আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স'র রক্তদান কর্মসূচী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১২ ২০:৩৮:৫২

সিলেটভিউডেস্ক :: “সচেতনতা, প্রস্তুতি ও প্রশিক্ষণ, দুর্যোগ মোকাবেলার সর্বোত্তম উপায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেটের দক্ষিণ সুরমায় এই প্রথম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপ-পরিচালক সিলেট বিভাগের উদ্যোগে দক্ষিণ সুরমারস্থ আলমপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে উক্ত রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হয়।

রক্তদানকালে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলী, সহকারি পরিচালক মজিবুর রহমান চৌধুরী, উপ-সহকারি পরিচালক জাবেদ হাসান মোহাম্মদ তারেক, সুনামগঞ্জ ওয়ারহাউজ ইন্সেপেক্টর সোহেল রানা, স্টেশন অফিসার বিশু তালুকদার, সেনানিবাস স্টেশন অফিসার সোলায়মান আহমেদ, সিলেট দক্ষিণ সুরমা স্টেশন অফিসার মো. ইফতেখার হাসান রায়হান চৌধুরী, ভলেন্টিয়ার তাহমিদ (ইন্সপেক্টর), আহছানুল হক দিদার, খালেদ আহমদ, জাবেদুল ইসলাম দিদার, রিজভী আহমদ, রক্তদাতা স্টাফ অফিসার মনোতুষ মলি­ক, অগ্নি সেনা মো. উজ্জ্বল বীর রাজ, মো. সারোয়ার আলম, মো. মামুন আহমদ, মো. ইউসুফ আহমদ, মো. শামীম আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম / ১২ নভেম্বর ২০১৯/ প্রেবি/এসএইচ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন