আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কসবায় রেল দুর্ঘটনা: ওসমানীতে ভর্তি আহত ৫ জন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৩ ১১:২২:৫১

নিজস্ব প্রতিবেদক :: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় রেল দুর্ঘটনায় আহত ৫ জনকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টার দিকে তাদের হাসপাতালের বিভিন্ন বিভাগে তাদের ভর্তি করা হয়।

ভর্তি হওয়া রোগীরা আহতরা হলেন- ময়মনসিংহ জেলার মাতোরাইলের কামরুল ইসলামের ছেলে আতিকুল (৩৫), হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আব্দুস শহিদের ছেলে জনি (২২), হবিগঞ্জ সদর উপজেলার হজকলা গ্রামের দলাই মিয়ার ছেলে জজ মিয়া (৩০), একই গ্রামের মৃত আসকির মিয়ার ছেলে দলাই মিয়া (৬০), বানিয়াচং উপজেলার খাগাপাশা গ্রামের গঞ্জব আলীর ছেলে মো. রাকিব (১৮)।

আহত সকলের শরীরে বিভিন্নস্থানে জখম থাকলেও তারা শঙ্কামুক্ত রয়েছেন বলে জানিয়েছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ডা. এম এ কাশেম। তিনি বলেন, আহত সকলের চিকিৎসা সরকারি খরচে চলছে।

উল্লেখ্য, সোমবার রাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার মন্দবাগে এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী তূর্ণা নিশীথা ও সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেন দুটির সংঘর্ষে ১৬ জন নিহত হন। এছাড়াও অসংখ্য যাত্রী আহত হন বলে জানা যায়। মূলত তূর্ণা নিশীথার চালক সিগন্যাল অমান্য করায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। সংঘর্ষের ঘটনায় তূর্ণ নিশীথা ট্রেনের চালক (লোকো মাস্টার), সহকারী চালক (সহকারী লোকো মাস্টার) ও একজন গার্ডসহ মোট তিন জনকে বরখাস্ত করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৩ নভেম্বর ২০১৯/ডিজেএস/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন