আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেট বিভাগে ৩৫ সেরা করদাতা নির্বাচিত, সম্মাননা প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৩ ১৫:৪৫:১০

নিজস্ব প্রতিবেদক :: ২০১৮-১৯ অর্থবছরে চার ক্যাটাগরিতে সিলেট বিভাগে ৩৫ জনকে সেরা করদাতা নির্বাচিত করেছে জাতীয় রাজস্ব বিভাগ (এনবিআর)। করদাতাদের উৎসাহিত করতে সিলেট সিটি কর্পোরেশন ও চার জেলায় \\\'দীর্ঘ মেয়াদী\\\' ও \\\'তরুণ সর্বোচ্চ\\\' ক্যাটাগরিতে ১০ জন করে ২০ জন এবং ১৫ জন শ্রেষ্ট করদাতা নির্বাচন করা হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) নগরীর রিকাবিবাজার মোহাম্মদ আলী জিমনেশিয়ামে তাদের এ সম্মাননা জানায় সিলেট কর অঞ্চল।

সিলেট কর অঞ্চলের কর কমিশনার রনজীত কুমার সাহা সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- সিলেট-৩ আসনে সংদস্য সদস্য মাহমুদ-উস সামাদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপ-মহাপুলিশ পরিদর্শক সিলেট রেঞ্জ মো. কামরুল আহসান, অথিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, দি সিলেট চেম্বার অব কামার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ সভাপতি এ টি এম শোয়েব।

২০১৮-১৯ অর্থবছরে দীর্ঘমেয়াদী সর্বোচ্চ করদাতা হলেন- সিলেট সিটি করপোরেশন এলাকায় আফতাব চৌধুরী ও মঈনুল হক চৌধুরী। সিলেট জেলায় মো. আছদ্দর আলী ও ইকবাল আহমদ চৌধুরী, মৌলভীবাজারে আব্দুল বাছিত তরফদার ও হাজি আফছার উদ্দিন, হবিগঞ্জে রনজিত কুমার রায় ও ত্রিদেবী কান্তি চৌধুরী, সুনামগঞ্জ জেলায় মো. মোস্তফা মিয়া ও আজিজুর রহমান।

সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছেন- তরুণ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছেন সিলেট সিটি করপোরেশন এলাকায় দেবাংশু দাস ও ডা. শামসুন্নাহার বেগম প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/১৩ নভেম্বর ২০১৯/এসএ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন