আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে কুখ্যাত মাদক ব্যবসায়ী লুকুছ গ্রেফতার, ইয়াবা উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৪ ১০:২২:৪৭

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: অবশেষে গ্রেফতার হলো সিলেটের ফেঞ্চুগঞ্জের কুখ্যাত মাদক ব্যবসায়ী লুকুছ মিয়া (৫০) । সে উপজেলার কেএম টিলার মৃত আব্দুস ছত্তারের পুত্র।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান সিলেটভিউকে জানান, ১৩ই নভেম্বর বুধবার রাতে এস,আই রঞ্জিত দাস থানার বিয়ালিবাজার এলাকায় রাত্রিকালীন ডিউটি করার সময় গোপন সংবাদ আসে যে ফেঞ্চুগঞ্জ থানায় দায়েরকৃত ৪টি মাদক মামলার আসামী লুকুছ মিয়া তার বাড়ির রাস্তার ইয়াবা ট্যাবলেট বিক্রি করছে। খবর পেয়ে পুলিশ দল লুকুছ মিয়ার বাড়ির রাস্তায় পৌছালে ধুর্ত মাদক ব্যবসায়ী লুকুছ মিয়া পালাবার চেষ্টা করলে তাকে আটক করে তল্লাশি করে তার লুঙ্গির ভাজে লুকানো ২০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে তাকে গ্রেফতার করে। ইয়াবা ট্যাবলেটগুলো এনফিটামিন যুক্ত বলে জানান তিনি। এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবারে তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত গ্রেফতারকৃত কুখ্যাত মাদক ব্যবসায়ী লুকুছ মিয়া বহু বছর থেকে মাদক ব্যবসা করে আসছে এবং ২০০৯ সাল থেকে বর্তমান পর্যন্ত তার বিরুদ্ধে ৪টি মাদক মামলা হয়েছে যেগুলো আদালতে বিচারাধীন রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৪ নভেম্বর ২০১৯/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন