Sylhet View 24 PRINT

শাহজালাল (রহ:)'র জীবন ও কর্ম নিয়ে স্মারক প্রকাশ করবে জেলা ইমাম সমিতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৬ ২০:৪১:২০

সিলেট :: বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট জেলা শাখার নির্বাহী পরিষদের বৈঠক গত  শুক্রবার বাদ মাগরিব নাইওরপুলস্থ একটি হোটেল অনুষ্ঠিত হয়।

জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মোহাম্মদ এহসান উদ্দিনের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি মাওলানা জালাল উদ্দীন ভুইঁয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২০ জানুয়ারি “হযরত শাহজালাল (রহ:) এর জীবন ও কর্ম শীর্ষক” সেমিনার এবং স্মারক গ্রন্থ প্রকাশনা অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত হয়।

দেশ ও বিদেশে অবস্থানরত সকল আগ্রহী লেখকদের কাছে হযরত শাহজালাল (রহ:) এর জীবন ও কর্মের উপর, সিলেট আগমনের প্রেক্ষাপট, সিলেট আগমনের উদ্দেশ্য, আগমনকালে সিলেটের ধর্ম ও সামাজিক অবস্থা, তাঁর আগমনে সিলেটবাসী কি পেল, হযরত শাহজালাল মুজাররদে ইয়ামনীর আধ্যাত্মিক সাধনা ও মানব জীবনে এর প্রভাব ইত্যাদি বিষয়ে তত্ব ও তথ্যপূর্ণ দালিলিক লিখা আহবান করা হয়েছে। সকল লিখা abuakib3410@gmail.com এ পাঠাতে হবে।

সভায় সিদ্বান্ত নেয়া হয় আগামী ১০ ডিসেম্বরের মধ্যে সকল নির্বাহী সদস্য নিজ নিজ মাসিক এয়ানত এবং  উপ-শাখাগুলো স্ব স্ব এয়ানত পরিশোধ করবে, অন্যথায় সদস্যপদ বাতিল বলে গণ্য হবে। 

সভায় জানানো হয় জেলা সেক্রেটারি মাওলানা জালাল উদ্দীন ভুইঁয়া আগামী ২০ নভেম্বর পবিত্র উমরাহ আদায়ের জন্য সফরে রওয়ানা করবেন। তাঁর অনুপস্থিতিতে জয়েন্ট সেক্রেটারি হাফেজ মাওলানা শিহাব উদ্দিন দায়িত্ব পালন করবেন।

সভায় জৈন্তাপুর উপজেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা শামসুল আলম এর আশুরোগ মুক্তি ও মহানগর ইমাম সমিতির আন্তর্জাতিক হাফিজ সম্মেলনের সফলতা কামনা করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/ ১৬ নভেম্বর ২০১৯/জুনেদ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.