আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘ইইই’ বিভাগের ১ম পুনর্মিলনী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৬ ২১:২১:৪৯

সিলেটভিউ ডেস্ক :: মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘ইইই’ বিভাগের ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ নভেম্বর) সিলেট শহরতলীর বটেশ্বরে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে আড়ম্বরপূর্ণভাবে এ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ইটিই এবং ইইই বিভাগের প্রায় ৩৫০ জন প্রাক্তন এবং বর্তমান শিক্ষার্থী স্বতঃস্ফূর্তভাবে স্বপরিবারে অংশগ্রহণ করেন।

কেক কেটে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা এবং বিভাগের প্রথম বিভাগীয় প্রধান অধ্যাপক মো. মোকাম্মেল ওয়াহিদ।

অনুষ্ঠানে উপস্থিত প্রাক্তন শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় নিয়ে তাদের বিভিন্ন অভিজ্ঞতার স্মৃতিচারণ করেন। প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী এবং আগত অতিথিদের অংশগ্রহণে খেলাধুলা এবং মজাদার ইভেন্ট আয়োজন ও বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।

নামাজ ও মধ্যাহ্ন ভোজের বিরতির পর ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় নাচ, কবিতা আবৃত্তি এবং রম্য নাটক। অনুষ্ঠানের শেষ পর্যায়ে ইইই বিভাগের সাবেক বিভাগীয় প্রধান মিয়া মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে সিলেটের স্বনামধন্য মিউজিশিয়ান ও শিল্পীদের পরিবেশনায় কনসার্ট অনুষ্ঠিত হয়।

ইইই পূণর্মিলনীর আয়োজক কমিটির সদস্যরা হলেন মো. হারুনুর রশিদ, লিটন দাস, এমরান আহমদ চৌধুরী, ইসমাইল হোসেন, সোহেল আহমেদ, মো. নাজিম উদ্দিন, শিকদার মনিরুল আলম, পলাশ মুখার্জী, মাসুম বিল্লাহ।

বিভাগের প্রাক্তন ও বর্তমান ছাত্রদের সাথে অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন ইইই বিভাগের বিভাগীয় প্রধান কাজী অহিদুজ্জামান, সুরজিত সিনহা, রহমত উল্লাহ, নওশাদ আহমেদ চৌধুরী, মির্জা মোঃ মাহবুবুর রহমান এবং ওমর কামরুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যবসা প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান  মোঃ মাসুদ রানা, আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান গাজী সাইফুল হাসান, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অনিক বিশ্বাস, কম্পিউটার ইঞ্জিয়ারিং বিভাগের বিভাগীয় ড. আ স ম ইফতেখার উদ্দিন, অর্থনীতি বিভাগের শিক্ষক মোঃ শোয়াইব, পরিচালক প্রশাসন(সাধারন) তারেক ইসলাম এবং পরিচালক (অর্থ) মোঃ এনামুল হক।

অনুষ্ঠানের স্পন্সর ছিল কর্ণফুলী মিষ্টি ঘর, কেসিএল ইলেক্ট্রনিক্স, কোয়ালিটি ইলেক্ট্রিক, ঐশী ইলেক্ট্রনিক্স, মোহনা সুইটস, উইন্ডেক্স আইটি কেয়ার, ম্যাক্সকুল ইঞ্জিনিয়ারিং এবং স্কাইডাইন রেস্টুরেন্ট। 

সিলেটভিউ২৪ডটকম/১৬ নভেম্বর ২০১৯/প্রেবি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন