Sylhet View 24 PRINT

মাছিমপুর প্রিমিয়ার লীগের শিরোপা জিতলো গ্রীন আর্মিস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৬ ২১:৩৭:৩৭

সিলেট :: সিলেট নগরীতে অনুষ্ঠিত হওয়া মাছিমপুর প্রিমিয়ার লীগে প্রথম চ্যাম্পিয়ন হয়েছে গ্রীণ আর্মিস। শনিবার (১৬ নভেম্বর) বিকেলে ফাইনালে তারা হান্টার ওয়ারিয়র্সকে ৬ উইকেটে হারিয়ে শিরোপা অর্জন করে।

মাছিমপুর যুব ও ত্রীড়া সংস্থার উদ্যোগে প্রথমবারের মতো আয়োজিত মাছিমপুর প্রিমিয়ার লীগ (এমপিএল) শুরু হয় ৮ নভেম্বর ।

ফাইনাল ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মাছিমপুর হান্টার ওয়ারিয়র্স এর অধিনায়ক রিপন। প্রথমে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১২৭ রান সংগ্রহ করে তারা। দলের পক্ষে তাহমিদ ৪৭, রিপন ২৩, রাজীব ১৭ ও সাহাবুদ্দিন ১৪ রান করে। মাছিমপুর গ্রীণ আর্মিস দলের সোহেল ৩টি, আকাশ ও হাসান ২টি করে উইকেট লাভ করে।

জবাবে গ্রীণ আর্মিস ৯ ওভারেই জয় তুলে নেয় । দিপু ৪০, আকাশ ৩৬, হাসান (অপরাজিত) ১৮ ও আকাশ মোদক ১৫ রান করেন। হান্টার ওয়ারিয়র্সর সজীব, রাজীব ও রিপন ১টি করে উইকেট লাভ করে।

লীগের উদ্যোক্তা পুরস্কার পান মাহিদ আহমদ। উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার পান মুনস্টার অব মাছিমপুর দলের সুবর্ণ সিংহ, শরীফ হোসেন, মাছিমপুর রাইজিং স্টারের হৃদয় সিংহ, রাব্বী, মাছিমপুর রয়েল এভেঞ্জার্সের পলক সিংহ ও মাছিমপুর গ্রীণ আর্মিস দলের ইমন। টুর্নামেন্ট সেরা বোলার গ্রীন আর্মিজের আকাশ আহমদ ও সেরা ব্যাটসম্যান গ্রীন আর্মিজের দিপু। পুরো টুর্নামেন্টে আম্পায়ারের দায়িত্ব পালন করেন পারভেজ, ইমরান, পিন্টু, সোহেল ও জুবেদ আহমদ।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্থানীয় কাউন্সিলর মোস্তাক আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সিলেট চেম্বারের সাবেক সহ-সভাপতি দিলওয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী সদস্য বিজিত চৌধুরী, সাবেক কাউন্সিলর সালেহা কবীর শেপী, বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদ আলম, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কবির আহমদ সোহেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল তালুকদার।

সাংবাদিক সুনীল সিংহের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন মাছিমপুর যুব ও ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক জমজম বাদশা।

ধারভাষ্যে ছিলেন সাংবাদিক সুনীল সিংহ ও জমজম বাদশা। ফাইনাল খেলা সরাসরি সম্প্রচার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক টিভি সিলেট স্পোটর্স নিউজ (এসএসএন)। সম্প্রচারকালে ধারাভাষ্যে ছিলেন সোহেল আহমদ ও আনোয়ার আহমদ।

সিলেটভিউ২৪ডটকম/১৬ নভেম্বর ২০১৯/প্রেবি/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.