আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

সিলেট বর্ডার গার্ড স্কুল অ্যান্ড কলেজে নতুন সেক্টর কমান্ডারের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৬ ২২:০৯:২৮

সিলেট :: বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, সিলেটে শিক্ষার সার্বিক মানোন্নয়নের লক্ষে শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (১৬ নভেম্বর) দুপুরে প্রতিষ্ঠান মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে শিক্ষকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, গভর্নিং বডির চেয়ারম্যান ও বিজিবি সিলেট সেক্টরের নবাগত সেক্টর কমান্ডার কর্নেল মুশফিকুর রহমান মাসুম।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কো-চেয়ারম্যান গভর্নিং বডি ও অধিনায়ক, ৪৮ বিজিবি সিলেট লে. কর্নেল  আহমেদ ইউসুফ জামিল পিএসসি এবং বিজিবি ১৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. রফিকুল ইসলাম, পিএসসি ।

সভায় প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ উইং এর সর্বমোট ৭৯ জন শিক্ষক অংশগ্রহণ করেন। সভার শুরুতে পরিচালনা পর্ষদের চেয়ারম্যানকে প্রতিষ্ঠানের সার্বিক বিষয়ে ব্রিফিং করেন প্রতিষ্ঠান প্রধান মোঃ ফয়জুল হক।

সভায় প্রধান অতিথি সবাইকে শুভেচ্ছা জানিয়ে এ প্রতিষ্ঠানের অগ্রযাত্রায় সন্তোষ প্রকাশ করেন। তিনি এ প্রতিষ্ঠানে শিক্ষার মানোন্নয়ন, শৃঙ্খলা রক্ষা এবং শিক্ষার্থীদেরকে আন্তরিকতার সঙ্গে পাঠদানের ব্যাপারে গুরুত্বারোপ করে প্রতিষ্ঠানের শিক্ষকসহ সকল মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৬ নভেম্বর ২০১৯/প্রেবি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন