আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

জকিগঞ্জে পিটিয়ে মেরে আত্মহনন বলে চালিয়ে দেয়ার অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৭ ১৯:৫১:৩২

সিলেটভিউ ডেস্ক :: জকিগঞ্জের কাজলসার ইউনিয়নে আটগ্রামের আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা আব্দুল মান্নান উরফে বুতুল (৩০) কে পিটিয়ে মেরে আত্মহনন বলে চালিয়ে দেয়ার অভিযোগে সিলেটের পুলিশ সুপার বরাবর অভিযোগ করেছেন নিহতের চাচাত ভাই শাকিল আহমদ। লিখিত অভিযোগে শাকিল উল্লেখ করেন ১০ অক্টোবর দুপুরে নিহতের স্ত্রী লায়লী বেগম ও চারিগ্রামের বাসিন্দা আব্দুস সালাম মেম্বার কয়েকজনকে সাথে নিয়ে নির্মমভাবে প্রহার করেন। তাদের প্রহারে ঔই দিন রাতে মান্নান মারা গেলে তার মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে প্রচার করেন।

পরের দিন এশার নামাজচলাকালীন সময়ে কোনো মাইকিং না করে চুপিসারে ৪/৫জন লোক নিয়ে নিহতের দাফন করে দেন আব্দুস সালাম উরফে ফকির মাস্তান। লিখিত অভিযোগে সালাম মেম্বারের নানা অপকর্মের বিস্তারিত বর্ণনা তুলে ধরে বলেন, সালাম মেম্বার আশ্রয়ন প্রকল্পটি তার কব্জায় রেখে নারী ও মাদকের আখড়ায় পরিণত করেছেন।

ইতিপূর্বে অভিযোগকারীকে মারধোর করে বসত ঘরে আগুন দিয়ে তার স্ত্রী ও সন্তানকে মেরে ফেলা হয়েছে। তার নিহত ভাইয়ের স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্ক ছিল সালাম মেম্বারের। উক্ত ঘটনার প্রতিবাদ করায় তাকে জীবন দিতে হয়েছে। জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের বলেন, ঘটনার দিন নিহত মান্নানকে অসুস্থ অবস্থায় প্রথমে জকিগঞ্জ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে সিলেটে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সিলেটের পুলিশ সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্ত সম্পন্ন করে। এ ব্যাপারে জকিগঞ্জ থানায় ঘটনার তিনদিন পর একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ ১৭ নভেম্বর ২০১৯/জুআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন