আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে পেঁয়াজ এখন আদালতে!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৭ ১৯:৫৯:১২

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে পেঁয়াজ বিক্রি নিয়ে এখন আদালত পর্যন্ত গড়াচ্ছে। আদালতের অনুমতি না মেলায় আজ রবিবার জব্দকৃত পেঁয়াজ নিলামে বিক্রি করা যায়নি।গত শুক্রবার সিলেট শহরতলীর বটেশ্বর বাইপাস এলাকায় র‍্যাব-৯ পরিচালিত একটি অভিযানে ৭ হাজার ২০০ কেজি পেঁয়াজ জব্দসহ দুই জনকে আটক করে। জব্দকৃত পেঁয়াজ শাহপরান থানায় হস্তান্তর করা হলে এসব পেঁয়াজ কিভাবে বিক্রি করা হবে এ বিষয়ে পুলিশ আদালতের অনুমতি চায়। রবিবার পর্যন্ত আদালতের আনুমতি না আসায় পেঁয়াজ নিলামে বিক্রি করা যায়নি বলে জানিয়েছেন শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাইয়ুম চৌধুরী।

র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান, ৭ হাজার ২০০ কেজি পিয়াজ বাংলাদেশে নিয়ে আসে চোরাকারবারিরা। যার আনুমানিক মুল্য প্রায় সাড়ে ৯ লাখ টাকা।

এসময় ট্রাকভর্তি পেঁয়াজসহ আটককৃতরা হচ্ছেন সিলেটের গোয়াইনঘাট এলাকার মিত্রাকেল গ্রামের বাসিন্দা আবদুল হকের পুত্র লায়েছ উদ্দিন ও রাজশাহী এলাকার গোয়ালীয়া থানার আরমান আলীর পুত্র মো. মিরাজ আলী।

তারা ঢাকায় নিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে। তবে ভারত থেকে বাংলাদেশে কিভাবে আসল আর কারা কারা জড়িত এমন তথ্য উদঘাটনে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন তিনি।

সিলেটভিউ২৪ডটকম/১৭ নভেম্বর ২০১৯/জুআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন