আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জ আ.লীগের কমিটি অনুমোদনের আগেই অভিনন্দনের হিড়িক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৮ ০০:০৩:০৮

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ :: ২০১৫ সালে আংশিক ভাবে গঠন হয়েছিল সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কমিটি। এর পরে আর কোন কমিটি হয়নি। কেন্দ্র আর জেলার নির্দেশনা অনুযায়ী পুর্নাঙ্গ কমিটি গঠন চলছে সিলেটের সব উপজেলা আওয়ামী লীগে।

এরই জের ধরে সম্প্রতি অনেকটা অনুমানের উপর ভর করেই ফেঞ্চুগঞ্জে চলছে বিভিন্ন নেতাদের পদ প্রাপ্তির নামে অভিনন্দনের হিড়িক। গত দুই দিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম অনুমান নির্ভর অভিনন্দনে সয়লাব। এর মধ্যে এর মধ্যে উপজেলা ছাত্রলীগের সভাপতি থেকে শুরু করে অন্যান্য ইউনিটের নেতাকর্মীরা নব কমিটির নেতৃবৃন্দদের অভিনন্দন জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পাওয়া যায় নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক বহাল রয়েছেন। নতুন হিসাবে আছেন যুগ্ম সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন বাদল, সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল আওয়াল কয়েস, কোষাধ্যক্ষ হিসাবে আছেন ডিএম ফয়সাল, সহ-সভাপতি মামুন আহমেদ নেওয়াজ, দপ্তর সম্পাদক হিসাবে মাহফুজুর রহমান জাহাঙ্গীর, তথ্য ও গবেষণা সম্পাদক হিসাবে বিজন দেবনাথের নাম প্রাচার হচ্ছে।

এ ব্যাপারে দপ্তর সম্পাদক হিসাবে অভিনন্দন পাওয়া মাহফুজুর রহমান জাহাঙ্গীরের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন কল রিসিভ করেন নি।

অন্যদিকে সিলেট জেলা আওয়ামিলীগের দায়িত্বশীল একাধিক নেতা জানান, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা হয়নি।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাসিত টুটুল বলেন, জেলা আওয়ামী লীগের কাছে ফেঞ্চুগঞ্জ উপজেলা কমিটির খসড়ায় স্বাক্ষর করেছি। কমিটি এখনো অনুমোদিত হয় নি। যারা অতি উৎসাহিত হয়ে বার্তা ছড়াচ্ছেন তারা দলের গঠনতন্ত্র পরিপন্থী কাজ করছেন।

সিলেটভিউ২৪ডটকম/১৮ নভেম্বর ২০১৯/এফইউ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন