আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

লবন কিনতে বাজারের পথে, অতঃপর হাসপাতালে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৮ ২২:১৮:০৩

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: সিলেট জেলার সর্বত্র ছড়িয়ে পড়েছে লবনের মূল্যবৃদ্ধির গুজব। অনেকে জেনে আবার অনেকে না জেনে প্রয়োজনের তুলনায় বেশি লবন কিনছেন। লবন কিনতে গিয়ে অনেকে শিকার হচ্ছেন বিড়ম্বনার। লবন নিয়ে চারদিকে যেন তুলকালাম কান্ড!

সিলেট জেলা শহরের পাশাপাশি পুরো ফেঞ্চুগঞ্জ উপজেলায় ছড়িয়ে পড়েছে লবনের মূল্যবৃদ্ধির গুজব। গুজবের শিকার হয়ে অনেকেই ৫-১০কেজি লবন কিনে বাড়ি ফিরছেন। খবরটি দ্রুত ছড়িয়ে পড়লে হুড়োহুড়ি লেগে যায় বাজারে। এর মধ্যে খবর আসে ফেঞ্চুগঞ্জের পার্শ্ববর্তী রাজনগর থানার মুন্সিবাজারে লবনের মুল্য স্বাভাবিক।

রাতের বেলা লাভের আশায় মোটরসাইকেল নিয়ে দ্রুত রওয়ানা দেন ফেঞ্চুগঞ্জের পালবাড়ির মোস্তফা মিয়ার ছেলে জুনেল মিয়া (২৬) ও তার এক বন্ধু। তাড়াহুড়া করে যেতে গিয়ে তারা দুর্ঘটনার শিকার হোন পানিশাইল এলাকায়! ট্রাকের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হোন তারা।

আহতদের স্বজন জানান, জুনেলের বন্ধুর নাক ফাটে ও জুনেলেন পায়ের রগ কেটে যায়। স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যান।

খবরটি নিশ্চিত করে স্থানীয় আওয়ামী নেতা ও কণ্ঠশিল্পী পারভেজ আহমেদ বলেন, জুনেল তার এক পরিচিত ব্যক্তির জন্য লবন আনতে গিয়েছিল।

সিলেটভিউ২৪ডটকম/১৮ নভেম্বর ২০১৯/এফইউ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন