আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

গোয়াইনঘাট উপজেলা আ'লীগে নন্দীরগাঁও ইউনিয়ন থেকে স্থান পেলেন যারা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-২১ ০০:৩২:৩৯

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিকে অনুমোদন দিয়েছে সিলেট জেলা আওয়ামী লীগ।

২০১৫ সালের ৩০ জানুয়ারি গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। বর্তমান শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি ওই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সেই সম্মেলনে সমজতার মাধ্যমে মোহাম্মদ ইব্রাহিমে সভাপতি এবং মো. গোলাম কিবরিয়া হেলালকে সাধারণ সম্পাদক করে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করে সিলেট জেলা আওয়ামী লীগ।

প্রায় চার বছর পর বুধবার রাতে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করলো সিলেট জেলা আওয়ামী লীগ। গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে প্রথম বারের মতো নন্দীরগাঁও ইউনিয়ন থেকে এগারো জন নেতা নিজেদের স্থান করে নিলেন। এই কমিটির পূর্বে কোন কমিটিতেই নন্দীরগাঁও ইউনিয়ন থেকে এগারো জন নেতা অন্তর্ভুক্ত হতে পারেননি।

নন্দীরগাঁও ইউনিয়ন থেকে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে স্থান পাওয়া নেতৃবৃন্দরা হলেন- সহ সভাপতি এম,মুহিবুর রহমান, মো. গোলাপ মিয়া, সাংগঠনিক সম্পাদক এস কামরুল হাসান আমিরুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. দিলওয়ার হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল মান্নান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রিপন, শ্রম বিষয়ক সম্পাদক মো. জৈন উদ্দিন, সদস্য মো সিরাজ উদ্দিন, নাছির উদ্দিন, মদরিছ শিকদার।


সিলেটভিউ২৪ডটকম/২১ নভেম্বর ২০১৯/এমএএম/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন