আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

জেলা প্রশাসক বরাবরে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের স্মারকলিপি প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-২১ ১৭:১৯:৫১

সিলেট :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ) মহাসড়কে আরো ১০টি বিআরটিসি বাস বরাদ্ধের দাবি জানিয়ে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি দাখিল করেছেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার দুপুর ১২টায় জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলামের কাছে এই স্মারকলিপি দেন তারা।

স্মারকলিপিতে নেতৃবৃন্দরা উল্লেখ করেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ) মহাসড়ক একটি পর্যটক এলাকা হিসেবে সমৃদ্ধি লাভ করেছে। এ মহাসড়ক দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষসহ যান চলাচলে সমৃদ্ধি হয়ে উঠেছে। কিন্তু সাধারণ মানুষ কিছু কুচক্রি মহলের কারনে বেড়াজাল থেকে বের হতে পারচ্ছেন না। এ মহাসড়ক দিয়ে বর্তমানে ৩টি বিআরটিসি বাস চলাচল করছে, যা সাধারণ মানুষ ও যাত্রীদের জন্য পর্যাপ্ত নয়। তাই এই মহাসড়কে আরো ১০টি বিআরটিসি বাস বরাদ্ধ করলে সাধারণ জনগণ ও পর্যটকরা নির্ভিঘ্নে যাতায়াত করতে পারবে। পাশাপাশি দৃষ্টিনন্দন এই এলাকায় দেশের বিভিন্ন এলাকা থেকে ভ্রমনের উদ্দেশ্যে মানুষের আনাগোনা বেড়ে গিয়েছে। তাই সবকিছু বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি মহাসড়কে আরো ১০টি বিআরটিসি বাস বরাদ্ধের দাবী জানান নেতৃবৃন্দরা।

এসময় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলী আমজাদ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী, সাবেক চেয়ারম্যান কানা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আখিল চন্দ্র বিশ্বাস, সহ প্রচার সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/২১ নভেম্বর ২০১৯/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন