Sylhet View 24 PRINT

গোয়াইনঘাটে পুলিশের অভিযানে গ্রেফতার ১০

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-২২ ১৬:১০:৩৭

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের বিশেষ অভিযানে একই পরিবারের চারজনসহ ১০ জন পরোয়ানাভূক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার পৃথক অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

আটক ব্যক্তিরা হলেন, উপজেলার আমস্বপ্ন এলাকার বতাই মিয়ার ছেলে তৈয়ব আলী, ধর্মগ্রাম এলাকার আজিজুর রহমানের ছেলে ফয়ছল আহমদ, গোয়াইন এলাকার মৃত নূর আহমেদের ছেলে নিজাম উদ্দিন, নলজুড়ি এলাকার মালেক মিয়ার ছেলে সেলিম মিয়া ও একই এলাকার মৃত ফরিদ মিয়ার ছেলে মাসুদ রানা, নিয়াগুল এলাকার আরব আলীর ছেলে হারুন রশিদ এবং তার স্ত্রী মিনারা বেগম, হারুন রশিদের ছেলে হাসান ও হুসন।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন এলাকায় থানার উপ-পরিদর্শক (এসআই) যীশু দত্ত, মুহিবুর, আতিকুজ্জামান জুনেল, আবুল, সুরঞ্জিত তালুকদার, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মশিউর, হুমায়ূন, বারেক, সালাহ উদ্দিন, তোফাজ্জ্বল, রাজিব রায় ও আতাউরসহ পুলিশের যৌথ টিম পৃথক অভিযান চালিয়ে পালিয়ে থাকা ১০জন পরোয়ানাভূক্ত আসামীদের আটক করেন।

থানার পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায় ১০ জন পরোয়ানাভূক্ত আসামী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেটের সু-যোগ্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম দিক নির্দেশনায় এবং থানার ওসি মো. আব্দুল আহাদের সার্বিক তত্বাবধানে পুলিশের যৌথ একটি টিম উপজেলার বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে পালিয়ে থাকা ১০জন পরোয়ানাভূক্ত আসামীকে আটক করতে সক্ষম হয়েছে। গোয়াইনঘাটকে অপরাধ মুক্ত করতে পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।

সিলেটভিউ২৪ডটকম/২২ নভেম্বর ২০১৯/এমএএম/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.